× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

দাদা হলেন আলীরাজ

বিনোদন

স্টাফ রিপোর্টার
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার

নব্বইয়ের দশকের চিত্রনায়ক আলীরাজ দাদা হয়েছেন। আজ রাজধানীর মগবাজারের আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালে তার ছেলে শরণরাজ ও ছেলের বৌ আমরিন আক্তার সাবার কোলজুড়ে কন্যাসন্তান এসেছে বলে জানান আলীরাজ। জনপ্রিয় এ চিত্রনায়ক মানবজমিনকে বলেন, জুলাইতে নানা হলাম। আল্লাহর অশেষ রহমতে এবার দাদা হয়েছি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারবো না। আল্লাহর কাছে কৃতজ্ঞ আমি। লক্ষ লক্ষ শুকরিয়া। ছেলের বৌ আমরিন আক্তার সাবা ও নাতনি সুস্থ আছেন উল্লেখ করে পরিবারের এই নতুন সদস্যের জন্য আলীরাজ সবার কাছে দোয়া চেয়েছেন।
দুই ছেলে-মেয়ে ও স্ত্রীকে নিয়ে আলীরাজের সংসার। এর আগে তার মেয়ে মহিমা হোসেন শর্মী চলতি বছরেরই ২৩ জুলাই কন্যা সন্তানের মা হন। উল্লেখ্য, টিভি নাটকের মধ্য দিয়ে অভিনয়ে অভিষেকের পর আশির দশকে রাজ্জাকের হাত ধরে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন আলীরাজ। তার আসল নাম ডব্লিউ আনোয়ার, রাজ্জাক তাকে ‘আলীরাজ’ নামটি দেন। পরে সেই নামেই চলচ্চিত্রে পরিচিত পান তিনি। দীর্ঘ ক্যারিয়ারে শতাধিক চলচ্চিত্রে অভিনয় করা আলীরাজ ২০১৬ সালে ‘পুড়ে যায় মন’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য পার্শ্বচরিত্রে সেরা অভিনেতার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Lalchan hossain
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৪:৫৫

congreatulation allah save to evry one

Mithu
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৪:৪৬

ভালো লাগলো খবর পড়ে

MD.MURAD
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ২:০৪

good news

অন্যান্য খবর