× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

তালতলীতে কিশোরী ধর্ষণের শিকার, মামলা

বাংলারজমিন

তালতলী (বরগুনা) প্রতিনিধি
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠে। এ ঘটনায় ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বিকাল ৩টার দিকে গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে বরগুনা জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত সোমবার বেলা ১১টার দিকে তালতলী বন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক তালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের আউট প্রসেসিং প্রকৌশলী হিসেবে কাজ করতেন। তিনি গাজীপুর সিটি করপোরেশনের ১৪নং ওয়ার্ডের পিটি পাড়া এলাকার বাসিন্দা নজরুল ইসলামের ছেলে শরীফুল ইসলাম (৩৫)। মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী কিশোরীর বড় বোনের সঙ্গে প্রায় ৫ বছর ধরে পরিচয় ছিল শরীফুলের। সেই সুবাদে ওই কিশোরীর পরিবারের সঙ্গে যোগাযোগ ছিল তার।
গত ৭-৮ মাস ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। একপর্যায়ে গত ৮ দিন পূর্বে ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকার সাইনবোর্ড এলাকা থেকে তালতলী বন্দর এলাকার একটি ভাড়া বাসায় নিয়ে এসে ধর্ষণ করে। বিয়ের জন্য বার বার বললেও শরীফ তালবাহানা শুরু করে। ভুক্তভোগী ওই কিশোরী ঘটনাটি গোপনে পাশের বাসায় বললে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ কিশোরীকে উদ্ধার করে। পরে ভুক্তভোগী ওই কিশোরী বাদী হয়ে গত সোমবার রাতে তালতলী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। তালতলী থানার ওসি কামরুজ্জামান মিয়া জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্তকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর