× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

জামিন পেলেন বিএনপি নেতা মেজর হাফিজ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনকালে ডিজিটাল নিরাপত্তা আইনে হওয়া মামলায় জামিন পেয়েছেন  বিএনপি’র ভাইস চেয়ারম্যান মেজর (অবসরপ্রাপ্ত) মো. হাফিজ উদ্দিন আহমেদ। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে বরিশাল সাইবার ট্রাইব্যুনালের বিচারক গোলাম ফারুক তার জামিন আবেদন মঞ্জুর করেন। হাফিজ উদ্দিন আহমেদের আইনজীবী এডভোকেট কাজী এনায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, রাষ্ট্র ও আসামিপক্ষের বক্তব্য শুনে ও বয়স বিবেচনায় বিচারক তার জামিন আবেদন মঞ্জুর করেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ২৮শে ডিসেম্বর ভোলা জেলার লালমোহন থানার বদরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফরিদুল হক বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। মামলায় বলা হয়, মামলার ২ নম্বর আসামি মো. বাবুল হাওলাদারের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন হাফিজ। ওই ফোনালাপে আপত্তিকর কথাবার্তা ছিল, যা দ্বারা জাতীয় সংসদ নির্বাচন ভণ্ডুলের চেষ্টা করা হয়েছে। বিষয়টি পরবর্তীতে গণমাধ্যমে প্রচার হয়। পরে ঘটনার প্রতিকার চেয়ে মামলা দায়ের করেন ফরিদুল হক। বর্তমানে মামলাটি বরিশাল সাইবার ট্রাইব্যুনালে বিচারাধীন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর