× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৪ অক্টোবর ২০২১, রবিবার , ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

জীবনে অনেক ন্যাপি পাল্টিয়েছি, বৃটিশ প্রধানমন্ত্রী স্বীকার করলেন তিনি ছয় সন্তানের বাবা

অনলাইন

মানবজমিন ডিজিটাল
(১ মাস আগে) সেপ্টেম্বর ২১, ২০২১, মঙ্গলবার, ৮:১৪ অপরাহ্ন

একথা অনেকেই জানেন যে, ফের বাবা হতে চলছেন বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। সম্প্রতি বরিসের স্ত্রী ক্যারি সায়মন্ডস নিজের ইনস্টাগ্রামে বিষয়টি নিশ্চিত করেছেন। আসছে বড়দিনেই (নিজেদের) দ্বিতীয় সন্তানের অপেক্ষায় রয়েছেন এই দম্পতি।

বরিস জনসন যখন (তার স্ত্রী ক্যারির সাথে) নিজের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত, সেই মুহূর্তে তিনি প্রথমবারের মতো নিশ্চিত করেছেন যে তার ইতিমধ্যেই ছয়টি সন্তান রয়েছে।

যুক্তরাষ্ট্র সফরের সময় বরিস জনসন এনবিসির সঙ্গে কথা বলার ফাঁকে এ তথ্য নিশ্চিত করেছেন বলে স্কাই নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে।

দেশ চালানোর সময় বাবা হওয়ার অভিজ্ঞতা কেমন, এমন প্রশ্ন করলে তিনি একজন প্রতিবেদককে বলেন: "এটা অসাধারণ। অনেক কিছু করতে হয়। অনেক কিছু।
তবে আমি তোমাকে এতটুকু বলব যে আমি এটা করতে ভালোবাসি, আমি খুব ভালোবাসি। আমি চাই আপনারা এটা জেনে রাখুন যে আমি জীবনে অনেক ন্যাপি পাল্টিয়েছি।"

সুনির্দিষ্টভাবে বরিসকে জিজ্ঞাসা করা হয়েছিল যে ২০২০ সালের এপ্রিলে কনিষ্ঠ সন্তান উইলফ্রেডের জন্মের পর এখন তার ছয় সন্তান কিনা। জবাবে তিনি সম্মতি জানিয়ে বলেন: "হ্যাঁ।"

উল্লেখ্য, এর আগে জনসন বারবার বলেছিলেন যে, তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে জনসম্মুখে কথা বলবেন না। ২০১৯ সালের নির্বাচনী প্রচারণার সময় তিনি বলেছিলেন, তিনি তার সন্তানদের নিয়ে কোন কথা বলবেন না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
জিসান রাহাত
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৯:১৮

ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন তার সন্তানদের এমনভাবে গড়ে তুলবেন যাতে তারা সমাজের উন্নয়নে, দেশের উন্নয়নে, অর্থনীতির উন্নতির পাশাপাশি মানবতার কল্যাণেও অবদান রাখবে।

ক্ষুদিরাম
২১ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ৮:৩৮

তিনি লাম্পট্যপনায় সেঞ্চুরি করুন এই আশীর্বাদই রইলো। অবশ্য আমি আশীর্বাদ না করলেও তিনি তা করেই ছাড়বেন। বৃটিস বলে কথা !!

অন্যান্য খবর