× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৬ অক্টোবর ২০২১, শনিবার , ১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

রূপপুর প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলারজমিন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার

পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্প পরিদর্শন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ সময় কেবিনেট সচিব আনোয়ারুল ইসলাম, পুলিশের আইজি বেনজীর আহমেদসহ সরকারের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মঙ্গলবার সকালে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে ঈশ্বরদীতে আসেন মন্ত্রী। সেখান থেকে তিনি সরাসরি রূপপুর প্রকল্প পরিদর্শনে যান। স্বরাষ্ট্রমন্ত্রীসহ সরকারের উচ্চপদস্থ কর্মকর্তাদের প্রকল্প পরিদর্শনের বিষয়ে রূপপুর প্রকল্পের সাইট অফিসের ইনচার্জ রুহুল কুদ্দুস জানান, এটি সম্পূর্ণ সরকারি কর্মসূচি। পুরো বিষয়গুলো সংশ্লিষ্ট প্রশাসন নিয়ন্ত্রণ ও পর্যবেক্ষণ করছে। আজই স্বরাষ্ট্রমন্ত্রীসহ উচ্চপদস্থ কর্মকর্তাগণ ঢাকায় ফিরে যাবেন।
উল্লেখ্য, প্রকল্প পরিদর্শনের পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রী প্রকল্প সংশ্লিষ্টদের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠকও করেছেন। মন্ত্রীর আগমন উপলক্ষে ঈশ্বরদী উপজেলা পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর