× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

বশেমুরবিপ্রবির হল খুলছে ৭ই অক্টোবর

শিক্ষাঙ্গন

বশেমুরবিপ্রবি প্রতিনিধি
(২ মাস আগে) অক্টোবর ২, ২০২১, শনিবার, ১২:০১ অপরাহ্ন

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে হল খোলার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী ৭ই অক্টোবর থেকে চতুর্থ বর্ষ ও মাস্টার্স এর শিক্ষার্থীদের জন্য হল খোলা হবে। অন্যান্য বর্ষের জন্য হল খোলা হবে ২০শে অক্টোবর। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের মিটিংয়ে এ সিদ্ধান্ত নেয়া হয়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, আগামী ২০শে অক্টোবর হল খোলার পর বিভাগগুলো সশরীরে রিভিউ ক্লাস ও পরীক্ষা নিতে পারবে। ইতোমধ্যে একাধিক বিভাগ বিভিন্ন বর্ষে পরীক্ষার জন্য রুটিন প্রস্তুত করে ফেলেছে, দেয়া হয়েছে রিভিউ ক্লাসের সময়সূচিও।

পরীক্ষা ও ক্লাস কার্যক্রম শুরু করার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ও এসিসিই বিভাগের চেয়ারম্যান ড. মোঃ কামরুজ্জামান বলেন, হল খোলার পর বিভাগ চাইলে রিভিউ ক্লাস, পরীক্ষা নিতে পারবে। আমরা হল খোলার পরপরই ক্লাস, পরীক্ষা নিয়ে নিবো ইনশাআল্লাহ।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মোঃ মোরাদ হোসেন বলেন, হল খোলার পর যেসব বিভাগে রিভিউ ক্লাসের প্রয়োজন হবে, তারা রিভিউ ক্লাস নিয়ে পরীক্ষা নিতে পারবে। কোনো বিভাগের রিভিউ ক্লাসের প্রয়োজন না হলে সেক্ষেত্রে তারা সরাসরি পরীক্ষা নিবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর