× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা  

কাউন্টিং স্টেশন যেন দুর্গ, ত্রিস্তরীয় নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে ভবানীপুরকে

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা  
(১ মাস আগে) অক্টোবর ৩, ২০২১, রবিবার, ৮:৫৯ পূর্বাহ্ন

ভবানীপুর, সামসেরগঞ্জ এবং জঙ্গিপুর বিধানসভার উপনির্বাচনের ফল প্রকাশ রোববার। কিন্তু, পাখির চোখে ভবানীপুর। যেখানে গণনা হচ্ছে সেই সাখাওয়াত মেমোরিয়াল গার্লস স্কুল যেন দুর্ভেদ্য দুর্গ। বেয়নেট উঁচিয়ে পাহারা দিচ্ছে কেন্দ্রীয় বাহিনী। কলকাতা পুলিশও নিরাপত্তা বলয় তৈরি করেছে। গণনা কেন্দ্রের একশো মিটার এর মধ্যে কোনো রাজনৈতিক দলকে সমাবেশ করতে দেয়া হবে না। চোদ্দটা টেবিলে মোট ২১ রাউন্ডে গণনা হবে। বেলা ১০টা থেকে ট্রেন্ড এবং দুপুরের পর ফল জানা যাবে।
কাউন্টিং স্টেশনে কাগজ, পেন্সিল ছাড়া কিছু নিয়ে যেতে দেয়া হচ্ছে না এজেন্টদের। মোবাইল ফোনও নিষিদ্ধ। ২০১১  সালে এই কেন্দ্র থেকে তৃণমূলের সুব্রত বক্সি জিতেছিলেন ৪৯ হাজার ৭৩৬ ভোটে, মমতা বন্দোপাধ্যায় সেই বছরই এই কেন্দ্রে উপনির্বাচন যেতেন ৫৪ হাজার ২১৩ ভোটে। ২০১৬-তে তিনি জেতেন ২৫ হাজার ৩০১ ভোটে। ২০২১ এর বিধানসভা নির্বাচনে তৃণমূলের শোভনদেব চট্টোপাধ্যায় জিতেছিলেন ২৮ হাজার ভোটে। অর্থাৎ ১০ বছর ধরে এই কেন্দ্র তৃণমূলের। শাখাওয়াত মেমোরিয়াল স্কুলের বাইরে এক উৎসাহী তৃণমূল কর্মীর বক্তব্য - দিদি জিতেছেনই। ব্যবধানটা কি হয় সেটাই দেখার।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর