× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

বাংলাদেশ ফটোগ্রাফিক এসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর, ঊর্ধ্বতন সহ-সভাপতি বশির

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার
১১ অক্টোবর ২০২১, সোমবার

ফটোগ্রাফি শিল্পের শীর্ষ সংগঠন বাংলাদেশ ফটোগ্রাফিক এসোসিয়েশন বিপিএর’র নির্বাচনে ২০২১-২০২৩-এ মোহাম্মদ জাহাঙ্গীর আলম সভাপতি, মো. বশির আহমেদ বকুল ঊর্ধ্বতন সহ-সভাপতি এবং আসাদুজ্জামান টুটুল, মো. জহিরুল ইসলাম জগলু ও খোরশেদ আলম খান সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। সম্প্রতি বিপিএ’র পল্টন কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনে ২২ পরিচালক পদের মধ্যে গণতান্ত্রিক পরিষদ ১৫টি পরিচালক এবং সম্মিলিত পরিষদ ৭টি পরিচালক পদে জয়লাভ করে। ১৭ জন নবনির্বাচিত পরিচালক হলেন- গণতান্ত্রিক পরিষদের যথাক্রমে- হাসান আদিল, মো. মোস্তফা জামান, আলী মর্তুজা, মো. হারুনুর রশিদ, ফাহাদ আহমেদ শিকদার, মো. নজরুল ইসলাম, জসিম উদ্দিন জয়, মো. জসিম উদ্দিন, মো. কাওছার হামিদ ফরহাদ, মো. মকবুল হোসেন।
সম্মিলিত পরিষদের নবনির্বাচিত পরিচালক যথাক্রমে- কাজী ফজলুল কবীর, ফজলুল হক, এ মাহবুব আলম, মো. ফজলুল হক, ইকবাল হোসেন পাভেল ও আমিনুল ইসলাম চৌধুরী উজ্জ্বল ও মো. রবিউল আলম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর