× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ১১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ
শিমুলিয়া-বাংলাবাজার রুটে ফেরি বন্ধ

পাটুরিয়া-দৌলতদিয়ায় বেড়েছে যানবাহনের চাপ

অনলাইন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে
(১ সপ্তাহ আগে) অক্টোবর ১২, ২০২১, মঙ্গলবার, ১২:৪৪ অপরাহ্ন

শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল বন্ধ থাকায় পাটুরিয়া-দৌলতদিয়া ঘাটে বেড়েছে যানবাহনের চাপ। মঙ্গলবার সকাল থেকে পাটুরিয়া ঘাট এলাকায় পণ্যবাহী ট্রাক, বাস ও ছোটগাড়িসহ সহস্রাধিক যানবাহন পারাপারের অপেক্ষা রয়েছে। বিশেষ করে ট্রাকের দীর্ঘ সারি তৈরি হয়েছে ঘাট এলাকায়। ঘাট এলাকা ও তার আশপাশে প্রায় ৫ শতাধিক ট্রাক আটকে রয়েছে বলে কর্তৃপক্ষ জানিয়েছেন।
বিআইডাব্লউটিসি আরিচা অঞ্চলের ডিজিএম মো. জিল্লুর রহমান জানান, শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল বন্ধ থাকায় মঙ্গলবার সকাল থেকে পাটুরিয়া ঘাটে যানবাহনের চাপ বেড়েছে। যাত্রীবাহী বাসের চাপ কিছুটা কম থাকলেও ছোট গাড়ি অর্থাৎ প্রাইভেট কার, মাইক্রোবাস ও পণ্যবাহী ট্রাকের চাপ অনেক বেশি। ঘাট এলাকা ও তার আশপাশে আটকে রয়েছে প্রায় ৫ শতাধিক ট্রাক। এছাড়া পারাপারের অপেক্ষায় রয়েছে ৩শর ওপরে প্রাইভেট কার ও মাইক্রোবাস।
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ১৮টি ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Anwarul Azam
১২ অক্টোবর ২০২১, মঙ্গলবার, ৫:২৪

৫০ বছরে এপর্যন্ত আরিচা দৌলতদিয়া /পাটুরিয়া রুটে কোন ব্রিজ তৈরী হোল না। টো্ৃলের টাকা দিয়েই হয়ত কাজটা করা যেত। এবার আশা করি হবে। খুবই গুরুত্বপূর্ণ একটি পথ। ওপারে ট্রেনত আছেই।। যাওয়া আশা সময়সাপেক্ষ ব্যাপার।

অন্যান্য খবর