× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ধর্ষণচেষ্টায় অভিযুক্ত মির্জাগঞ্জের সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

বাংলারজমিন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি
১৩ অক্টোবর ২০২১, বুধবার

পটুয়াখালীর মির্জাগঞ্জে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণচষ্টার মামলার আসামি ও মদ্যপানের ছবি ভাইরাল হওয়া মজিদবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সেই সম্পাদক মো. সুমন খানকে বহিষ্কার করা হয়েছে। গত ১১ই অক্টোবর সোমবার সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এক প্রেস বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কার করা হয়। বহিষ্কারের বিষয়টি মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগ নিশ্চিত করে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, মির্জাগঞ্জ উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সুমন খানকে শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল থেকে বহিষ্কার করা হয়েছে। গত ৮ই অক্টোবর মজিদবাড়িয়া ইউনিয়নের ভয়াং বাজারে খালার বাড়িতে বেড়াতে আসা এক ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। পরে ৯ই অক্টোবর ওই শিক্ষার্থীর মা মির্জাগঞ্জ থানায় সুমনকে আসামি করে ধর্ষণচেষ্টার একটি মামলা করেন। এর পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ছাত্রলীগ নেতার মদ্যপানের ছবিও ভাইরাল হয়। মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জহিরুল ইসলাম জুয়েল সিকদার বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে মির্জাগঞ্জ উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সুমন খানকে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ কর্তৃক বহিষ্কার করা হয়েছে।
মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন তালুকদার বলেন, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর