× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ১০ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ফের রিহ্যাবের সভাপতি আলমগীর

অনলাইন

অর্থনৈতিক রিপোর্টার
(১ সপ্তাহ আগে) অক্টোবর ১৩, ২০২১, বুধবার, ১০:৪২ পূর্বাহ্ন

আবাসন খাতের ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) আবারো সভাপতি হয়েছেন আলমগীর শামসুল আলামিন কাজল। তিনি ২০১৪ সাল থেকেই এ পদে আছেন।

সংগঠনটির দুই বছর মেয়াদের (২০২১-২০২৩) নেতৃত্ব নির্বাচনে নির্ধারিত পদের বেশি বৈধ প্রার্থী না থাকায় মনোনয়নপত্র জমা দেয়া সব প্রার্থীকেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন রিহ্যাব।

রিহ্যাবের সভাপতির দায়িত্ব পাওয়া কাজল ‘শামসুল আলামিন রিয়েল এস্টেট' এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি)। তার সঙ্গে আগামী মেয়াদে সংগঠনটির জেষ্ঠ সহসভাপতি হয়েছেন হামিদ রিয়েল এস্টেট অ্যান্ড কনস্ট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইন্তেখাবুল হামিদ, আর প্রথম সহসভাপতি হয়েছেন স্কাইরোজ বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক কামাল মাহমুদ।

ঢাকা থেকে কেন্দ্রীয়ভাবে ২৬ জন ও চট্টগ্রাম রিজিয়ন থেকে তিন জন পরিচালক নির্বাচিত হয়েছেন। তাদের মধ্যে সাত জনকে অফিস বেয়ারার পদে চূড়ান্তভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

এ ছাড়া সহসভাপতি-২ পদে নজরুল ইসলাম দুলাল, সহসভাপতি-৩ লায়ন শরীফ আলী খান, সহসভাপতি (ফিন্যান্স) প্রকৌশলী মুহাম্মদ সোহেল রানা ও সহসভাপতি (চট্টগ্রাম) আবদুল কৈয়ুম চৌধুরী নির্বাচিত হয়েছেন।

সংগঠনটির পরিচালক নির্বাচিত হয়েছেন- নাইমুল হাসান, রমজানুল হক নিহাদ, মাহির আলী খাঁন রাতুল, প্রকৌশলী মো. আল-আমিন, শহীদ রেজা, প্রকৌশলী এম. রুহুল আমিন, সৈয়দ জোনায়েদ আনোয়ার, মাসুদ মনোয়ার, প্রকৌশলী আবুল খায়ের সেলিম, মাসুদা সিদ্দিক রোজী, দিদারুল হক চৌধুরী, রতন কুমার দত্ত, ডা. এ এফএম কামাল উদ্দিন, মো. কামরুল ইসলাম, হামিম আহমেদ চৌধুরী তুহিন, কামরুল ইসলাম, সেলিম রাজা পিন্টু, এসএম এমদাদ হোসেন, সুলতান মাহমুদ, মাহবুব সোবহান জালাল তানভির, রাগিব আহসান ও প্রকৌশলী এনএম নূর কুতুবুল আলম।

রিহ্যাব নির্বাচন ২০২১-২০২৩ এর তফসিল ঘোষণা করা হয় গত ২১ আগস্ট। প্রক্রিয়া শেষে নির্বাচনি বোর্ডের প্রধান ইঞ্জিনিয়ার এনায়েতুর রহমান মঙ্গলবার ফল ঘোষণা করেন।

রিহ্যাবের বিভিন্ন মেয়াদের নির্বাচনে এর আগেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছিল মনোনয়নপত্র জমা দেয়া সবাইকে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর