× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

খালেদা জিয়ার চিকিৎসা দেশে সম্ভব নয়: ফখরুল

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৬ দিন আগে) অক্টোবর ১৩, ২০২১, বুধবার, ২:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: ১১:৫৮ অপরাহ্ন

দ্বিতীয় দফায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হওয়া বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার দাবি জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বিএনপি চেয়ারপার্সনের এখন যে শারীরিক অবস্থা, তার চিকিৎসা দেশে সম্ভব নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।
মির্জা ফখরুল জানান, খালেদা জিয়া কয়েকদিন ধরে হালকা জ্বর অনুভব করছেন। এছাড়া শারীরিক বিভিন্ন সমস্যায় ভুগছেন। তার পরীক্ষা-নিরীক্ষা চলছে। পরীক্ষা-নিরীক্ষার জন্যই তাকে হাসপাতালে নেয়া হয়েছে। বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত স্মরণসভায় তিনি এসব কথা বলেন।
চিকিৎসকরা বলছেন, তার নানাবিধ শারীরিক জটিলতা রয়েছে। যেগুলো একসাথে চিকিৎসা করানো সম্ভব নয়।
যা বাংলাদেশে করা যাবে না৷ এদেশে বেগম জিয়ার পূর্ণাঙ্গ চিকিৎসা সম্ভব নয়। মাল্টি চিকিৎসা এখানে নেই। দেশের বাইরে নিতে হবে। সরকার কেন তাকে তার ন্যায্য জামিন দিচ্ছেন না। প্রশ্ন করেন ফখরুল। বেগম জিয়াকে বাঁচাতে ও রক্ষা করতে হলে সকলকে ঐক্যবদ্ধ আন্দোলনে নামার আহ্বান জানান বিএনপি মহাসচিব।

তিনি অভিযোগ করেন, ই-কমার্সের দুর্নীতি এবং লুটপাটের সঙ্গে ক্ষমতাসীন আওয়ামী লীগের লোকজন জড়িত। তাদের পৃষ্ঠপোষকতায় এই ধরনের প্রতিষ্ঠান গড়ে উঠেছে। এগুলো করে তারা দেশের জনগণের পকেট শূন্য করে দিয়েছে। প্রতিটি ব্যাংকসহ আর্থিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিয়েছে সরকার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৩ অক্টোবর ২০২১, বুধবার, ৯:০৯

দেশে ১৫ বছর শাসন করে ও নিজের চিকিৎসা সুনিশ্চিত করতে পারেন নি কেন ? ১৭ কোটি মানুষ দেশের চিকিৎসা নির্ভর । নেতারা কি আলাদা মানুষ । বাইরে না গেলে চিকিৎসা হবে না ? এই এক ই বক্তব্য বর্তমান ক্ষমতাসীন দলের ক্ষেত্রে ও প্রযোজ্য । হাতে ক্ষমতা থাকতে মরার সময় দেশে সুচিকিত্সা ব্যবস্থা নিশ্চিত করুন।

wow
১৩ অক্টোবর ২০২১, বুধবার, ৩:৩৮

দেশে আপনাদের রাজনীতিও সম্ভব নয়।

অন্যান্য খবর