× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার , ১১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

বিশ্বকাপের মাত্র ৭ দিন আগে খেলোয়াড় ছাড়বে ক্লাবগুলো!

খেলা

স্পোর্টস ডেস্ক
১৪ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

বিশ্বকাপ শুরুর মাত্র এক সপ্তাহ আগে খেলোয়াড় ছাড়বে ইউরোপের ক্লাবগুলো। এমন খবর জানিয়েছে ফরাসি পত্রিকা লেকিপ। ইউরোপের ৫৫টি জাতীয় ফেডারেশনকে ইউরোপীয় ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার (উয়েফা) পাঠানো একটি চিঠির উদ্ধৃতি দিয়ে খবরটি জানিয়েছে তারা। সেখানে বলা হয়েছে, ইউরোপের বিভিন্ন লীগের খেলোয়াড়রা নিজ নিজ জাতীয় দলে যোগ দেবেন আগামী বছরের ১৪ই নভেম্বর।
বৈশ্বিক আসরটি সাধারণত হয়ে থাকে ইউরোপিয়ান গ্রীষ্মে। ইউরোপের অধিকাংশ দেশেই ওই সময়টাতে ঘরোয়া ফুটবল বন্ধ থাকে। ফলে খেলোয়াড়রা বেশ আগেই যোগ দিতে পারেন দলের সঙ্গে। তবে, কাতারে ওই সময় অসহনীয় গরম থাকায় ২০২২ সালের আসরটি নভেম্বর-ডিসেম্বরে আয়োজনের সিদ্ধান্ত নেয় ফিফা। তাতেই বাঁধে বিপত্তি।
সে সময় ইউরোপের লীগগুলো চলে পুরোদমে। আর বিষয়টি বিবেচনায় নিয়েই নাকি ক্লাবগুলোকে বিশ্বকাপ শুরুর মাত্র এক সপ্তাহ আগে খেলোয়াড় ছাড়তে বলেছে উয়েফা। আগামী বিশ্বকাপ ২০২২ সালের ২১ নভেম্বর শুরু হয়ে শেষ হবে ১৮ই ডিসেম্বর। লেকিপের প্রতিবেদনের বিষয়ে উয়েফার মতামত জানতে তাদের সঙ্গে রয়টার্স যোগাযোগ করলে তারা এই ব্যাপারে মন্তব্য করতে অস্বীকৃতি জানায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর