× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

ইমরান খান- সেনাবাহিনীর বিরোধ আরো স্পষ্ট

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) অক্টোবর ১৪, ২০২১, বৃহস্পতিবার, ৫:২৬ অপরাহ্ন

সেনাবাহিনীর সঙ্গে প্রধানমন্ত্রী ইমরান খানের বিরোধ ক্রমশ স্পষ্ট হয়ে উঠছে। সেনা গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের মহাপরিচালক বা ডিজি পদে নিয়োগ নিয়ে এই বিরোধ। সে দিকে ইঙ্গিত করে তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী বলেছেন, এক্ষেত্রে একটি মহল গেম খেলতে চেয়েছিল। কিন্তু তারা পরাজিত হয়েছে। তাদের এ তৎপরতা অন্যায়। উল্লেখ্য, পাকিস্তানে আইএসআইয়ের ডিজি নিয়োগের বিষয়টি প্রধানমন্ত্রীর এক্তিয়ারে। কিন্তু তাকে পাশ কাটিয়ে গত ৬ই অক্টোবর এ পদে নতুন করে লেফটেন্যান্ট আনজুমের নাম ঘোষণা করে আইএসপিআর। এ নিয়ে কয়েকদিন ধরে প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে ম্যারাথন মিটিং করে যাচ্ছেন সেনাপ্রধান।
এ নিয়ে শেষ পর্যন্ত মুখ খুলেছেন তথ্যমন্ত্রী ফাওয়াদ। তিনি জানিয়েছেন, শিগগিরই নতুন প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করবেন প্রধানমন্ত্রী। এর পর এ পদে নিয়োগ দেয়া হবে। তবে তা সেনাবাহিনী মানবে কিনা তা এক নতুন প্রশ্ন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর