× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

মিরসরাইয়ে একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যা

এক্সক্লুসিভ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
১৫ অক্টোবর ২০২১, শুক্রবার

মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনা পাহাড়ের নতুন বাজার এলাকায় স্বামী-স্ত্রী ও তাদের সন্তানকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোররাতে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনা পাহাড়ের নতুন বাজার এলাকায় মোস্তাফা সওদাগরের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে পরিবারের বড় ছেলে ও তার স্ত্রীকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। নিহতরা হলেন- উপজেলার মধ্যম সোনাপাহাড় এলাকার মোস্তাফা সওদাগর (৭০), তার স্ত্রী জেসমিন আক্তার (৫৫) ও মেজো ছেলে আহমেদ হোসেন (২৫)।
স্থানীয়দের বরাত দিয়ে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন জানান, নতুন বাজার এলাকায় মোস্তাফা সওদাগরের বাড়িতে বুধবার ভোররাতে স্ত্রী, সন্তানসহ মোস্তাফা সওদাগরকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। খবর পেয়ে বৃহস্পতিবার ভোরে পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনার পর স্থানীয় উৎসুক জনতা ওই বাড়িতে ভিড় করছে। তবে ঘরের মধ্যে কাউকে ঢুকতে দেয়া হয়নি। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পরিবারের বড় ছেলে ও তার স্ত্রীকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছেন ওসি।
মোস্তাফার ছোট ছেলে আলতাফ হোসেন জানান, তিনি রাতে কর্মস্থলে ছিলেন। প্রতিবেশী এক নারী ফোন করে তাদের ঘরে ডাকাত ঢুকেছে, তার বড় ভাই চিৎকার করছে বলে জানান। বাড়িতে এসে বাবা-মা ও মেজো ভাইয়ের লাশ দেখতে পান তিনি। এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) এএসপি মো. লাবীব আব্দুল্লাহ বলেন, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে ভোর ৫টার দিকে আমরা ঘটনাস্থলে এসেছি। এসে ঘরের ভেতর মোস্তফা সওদাগর, তার স্ত্রী ও ছেলের কোপানো লাশ দেখতে পেয়েছি। তাদের গলায় দাগ ও শরীরে কোপানোর চিহ্ন আছে। কোপানোর কারণে লাশ বীভৎস হয়ে আছে। ঘটনার বিস্তারিত পরে জানানো হবে। তিনি আরও বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর