× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ

ফেনীতে লরি চাপায় প্রাণ গেল ৩ শ্রমিকের

অনলাইন

ফেনী প্রতিনিধি
(১ মাস আগে) অক্টোবর ১৫, ২০২১, শুক্রবার, ৯:৪৭ পূর্বাহ্ন

ফেনীর ছাগলনাইয়ায় লরি চাপায় তিন শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই শ্রমিক। বৃহস্পতিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ছাগলনাইয়া উপজেলার মুহুরীগঞ্জ নতুন সমিতি বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুনিরুল ইসলাম ভূঁইয়া।

নিহতরা হলেন- জামালপুর জেলার সদর উপজেলার ভাদ্রীপাড়া এলাকায় মোতালেব হোসেনের ছেলে মোশারফ হেসেন (২২), যুগারপাড়া এলাকার আবদুল কুদ্দুসের ছেলে জহিরুল ইসলাম (৪৫) ও ভাতৃপাড়া এলাকার আবদুল মালেকের ছেলে সাজু (২২)। তারা সকলে নিজকুঞ্জরা বিসিক শিল্পনগরীর ক্যাঙ্গারু গ্রুপের জুতো তৈরীর শ্রমিক ছিলো।

দুর্ঘটনার পর লরি চালক মহিউদ্দিনকে আটক করেছে পুলিশ। আটক মহিউদ্দিন নোয়াখালী জেলার মাইজদী সদর এলাকার এনায়েত উল্লাহর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে বিসিক থেকে কাজ শেষ করে ক্যাঙ্গারু গ্রুপের শ্রমিক সাজু দেশের বাড়ি যাওয়ার জন্য মহাসড়কে যাচ্ছিলেন। এসময় তাকে এগিয়ে দিতে তার আরও চার সহকর্মী মহাসড়কে উপস্থিত হন।
সড়কের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী দ্রুতগতির একটি মালবাহী লরি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা পথচারী ওই পাঁচজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে জহিরুল ইসলাম, মোশারফ হেসেন ও সাজু নিহত হয়।

এসময় আহত হয় তাদের সাথে থাকা অপর দুই সহকর্মীও। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার বারইয়ার হাটের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করেছে।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুনিরুল ইসলাম ভূঁইয়া আরও জানায়, খবর পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেছে পুলিশ। দুর্ঘটনার পর লরির চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। জব্দ করা হয়েছে মালবাহী লরিটি। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর