× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের কঠোর হস্তে দমন করা উচিত: ড. কামাল

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) অক্টোবর ১৫, ২০২১, শুক্রবার, ৯:৫০ পূর্বাহ্ন

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, কুমিল্লায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার পিছনে যারা ইন্ধন যোগাচ্ছে তাদেরকে কঠোর হস্তে দমন করা উচিত। উগ্র সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম ও যুদ্ধ করে আমরা অসাম্প্রদায়িক বাংলাদেশের সৃষ্টি করেছি।
বৃহস্পতিবার সন্ধ্যায় গণফোরামের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।
ড. কামাল হোসেন বলেন, এখানে জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষের সমান অধিকার থাকবে। প্রত্যেক ধর্মের অনুসারীরা নিজ নিজ ধর্ম পালনে কোন ধরণের বাধার সম্মুখিন হবে না। পারস্পরিক শ্রদ্ধাবোধ ও সম্প্রীতি বজায় রেখে সবাই নিজ নিজ ধর্ম ও উৎসব পালন করে যাবে এটাই স্বাভাবিক।
তিনি বলেন, যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে জাতিগত বিরোধ সৃষ্টি করতে চায় তাদের ব্যাপারে সকলকে সচেতন থাকতে হবে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার ব্যাপারে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. আ.ও.ম শফিক উল্লাহ প্রমুখ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর