× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ

৬৭ জোড়া স্বামী-স্ত্রী নিয়ে ব্যতিক্রমী দম্পতি সেমিনার

বাংলারজমিন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
১৬ অক্টোবর ২০২১, শনিবার

নওগাঁর ধামইরহাটে বেনিদুয়ার ক্যাথলিক ধর্মপল্লীর ফাদার ফাবিয়ান মারান্ডির উদ্যোগে দম্পতি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। পারিবারিক দ্বন্দ্ব, কলহ ও বিবাহ-বিচ্ছেদ প্রতিরোধে ব্যতিক্রমী এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন আদিবাসী সম্প্রদায় ও সুধীজনরা।  
ধর্মপ্রদেশীয় পরিবার জীবন পরিষদ, রাজশাহী আয়োজনে ১৫ই অক্টোবর সকাল ১০টা থেকে দিনব্যাপী বেনিদুয়ার ধর্ম পল্লীতে ‘পারিবারিক  জীবনে ধন্যবাদ ও কৃতজ্ঞতা’ শীর্ষক মূল সুরে ৬৭ জোড়া দম্পতিদের (কাপল) নিয়ে এই দম্পতি সেমিনার অনুষ্ঠিত হয়।
দম্পতি সেমিনারে ফাদার ফাবিয়ান মারান্ডির সভাপতিত্বে সাংসারিক, পারিবারিক জীবনে স্বামী-স্ত্রী একে অপরের প্রতি শ্রদ্ধাবোধ, ভালোবাসা আদান-প্রদান, সামাজিক ও পারিবারিক সুখ শান্তি বজায় রাখতে করণীয় বিষয়ে বক্তব্য রাখেন ধর্মপ্রদেশীয় পরিবার কল্যাণ পরিষদ রাজশাহীর পাল পুরোহিত সুরস্তনিপাড়া মিশনের ফাদার প্রদীপ কস্তা, মুণ্ডুমালা মিশনের পুরোহিত ফাদার পল কস্তা, ধর্মপ্রদেশীয় পরিবার কল্যাণ পরিষদের সদস্য মি. বৈদ্যনাথ হাসদা, আলো হাসদা, ডানিয়েল হেমব্রম, মঞ্জু বিশ্বাস, চন্দন রোজারিও, মনিকা রোজারিও, মি. বেনেডিক্ট মুর্মু, উপজেলা পারগানা বাইসি’র পারগানা সেবাস্তিয়ান হেমব্রম, আদিবাসী নেতা জিল্লু মার্ডি, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন প্রমুখ। ফাদার ফাবিয়ান মারান্ডি জানান, ঈশ্বরের আশীবার্দ প্রতিটি দম্পতির জীবনে বিদ্যমান, স্বামী-স্ত্রী উভয়ে উভয়ের প্রতি ভালোবাসা, দায়িত্ব কর্তব্য সম্পর্কে অবহিত করা ও প্রতিটি খ্রিষ্টীয় ধর্মাবলম্বী দম্পতিদের পারিবারিক জীবনে সুখ ও শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে বাৎসরিকভাবে এই আয়োজন করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর