× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ
নির্বাচনী সহিংসতা

দশমিনায় নৌকার কর্মী-সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর ৪ কর্মী আহত, মোটরসাইকেল ভাঙচুর

বাংলারজমিন

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি
১৬ অক্টোবর ২০২১, শনিবার

 দশমিনা উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের কর্মী-সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর ৪ কর্মী আহত ও ৩টি মোটরসাইকেল ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বেতাগী সানকিপুর ইউনিয়নের ঠাকুরের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে। আহতদের মধ্যে দু’জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেও মিজান ও রাকিব নামের দু’জনকে গুরুতর আহত অবস্থায় দশমিনা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় ও বিভিন্ন সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় বেতাগী সানকিপুর ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থী মো. মশিউর রহমানের নেতৃত্বে তার কর্মী-সমর্থকেরা স্বতন্ত্র প্রার্থী মো. মহিবুল আলমের ৪ কর্মী-সমর্থককে পিটিয়ে ও কুপিয়ে জখম করেন। এ ছাড়াও স্বতন্ত্র প্রার্থীর সঙ্গে থাকা ৩টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. মহিবুল আমল জানান, ইউনিয়নের জাফ্রাবাদ গ্রামের পূজামণ্ডপে যাওয়ার সময় ঠাকুরের বাজার নামক এলাকায় আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকেরা তার কর্মী সমর্থকদের ওপর হামলা করে  ৪ জনকে আহত করে ও তাদের সঙ্গে থাকা ৩টি মোটরসাইকেল ভাঙচুর করে। এ বিষয়ে আওয়ামী লীগ প্রার্থী মো. মশিউর রহমান জানান, ঠাকুরের বাজার এলাকায় আমার পথসভার পাশ দিয়ে যাওয়ার সময় স্বতন্ত্র প্রার্থী মহিবুল ইসলামের কর্মী-সমর্থকরা আমার কর্মী-সমর্থকদের অশ্লীল কথা বলায় উভয় পক্ষের মধ্যে সামান্য বাকবিতণ্ডা হয়েছে।
কাউকে মারধর ও মোটরসাইকেল ভাঙচুর করা হয়নি। দশমিনা থানার ওসি মো. মেহেদী হাসান বলেন, হামলার বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। নির্বাচনে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড চলতে দেয়া হবে না। আইনশৃঙ্খলা রক্ষায় সব ধরনের পদক্ষেপ নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর