× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ

নেত্রকোনায় রেলওয়ের উন্নয়ন কাজের উদ্বোধন

বাংলারজমিন

নেত্রকোনা প্রতিনিধি
১৬ অক্টোবর ২০২১, শনিবার

নেত্রকোনায় রেলওয়ে স্টেশনের যাত্রী সুবিধা বৃদ্ধির জন্য প্ল্যাটফরম উঁচুকরণ, স্টেশন বিল্ডিং রিনোভেশন, এক্সেস কন্ট্রোল এবং প্লাটফরম শেড নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল সকালে নেত্রকোনা বড় স্টেশনে এ প্ল্যাটফরম শেড নির্মাণকাজের শুভ উদ্বোধন করেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন এমপি।
বাংলাদেশ রেলওয়ে মহা-ব্যবস্থাপক (পূর্ব) জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু এমপি।
রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন বলেন, এক সময় বাংলাদেশে ৩ হাজার কিলোমিটার রেলপথ ছিল। পরে জিয়াউর রহমান ও এরশাদ সরকার ক্ষমতায় আসার পর বিভিন্ন সময়ে এই রেলপথকে ধ্বংস করে দেয়া হয়েছে। বর্তমান সরকার এই রেলপথকে সচল করার জন্য প্রত্যকটা স্টেশনকে আধুনিকায়ন করার কাজ হাতে নিয়েছেন এবং নেত্রকোনা  স্টেশনেরও উন্নয়ন করা হবে। যাত্রীদের সুবিধার জন্য সব কিছু করা হবে। এ স্টেশনে চলাচলের সুবিধের জন্য ফুটওভার ব্রিজ নির্মাণ করা হবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নেত্রকোনার জেলা প্রশাসক কাজি মো. আব্দুর রহমান, পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী, রেলমন্ত্রীর সহধর্মিণী শাম্মী আক্তার, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান খান, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, নেত্রকোনা পৌর মেয়র মো. নজরুল ইসলাম খান প্রমুখ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর