× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

মাগুরায় নির্বাচনী সংঘাতে নিহত ৪

প্রথম পাতা

মাগুরা প্রতিনিধি
১৬ অক্টোবর ২০২১, শনিবার

মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। গতকাল সন্ধ্যায় এ সংঘর্ষ হয়।  নিহতরা হলেন- রহমান মোল্লা (৫৫), সবুর মোল্লা (৫২), কবির মোল্লা (৫০) ও ইমরান হোসেন (২৫)।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান জানান, জগদল ইউনিয়নের ৩নং ইউনিয়নের বর্তমান মেম্বার নজরুর ইসলাম ও সবুর মোল্লার সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধের একপর্যায়ে আগামী নভেম্বর মাসে অনুষ্ঠিত হতে যাওয়া ইউপি নির্বাচনে সবুব মোল্লার পক্ষে সৈয়দ হাসানকে একই ওয়ার্ডে মেম্বার প্রার্থী ঘোষণা করা হয়। যা নিয়ে দুইপক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরই এক পর্যায়ে শুক্রবার সন্ধ্যায় জগদল মাঝিপাড়া এলাকায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় উভয়পক্ষ ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। এ হামলা-পাল্টা হামলায় ঘটনাস্থলেই চারজন নিহত হন।
আহত হন কমপক্ষে ২০ জন। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ৪ জন নিহত ও ২০ জন আহত হওয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৫ অক্টোবর ২০২১, শুক্রবার, ২:৪৮

কত বড় এবং লাভজনক পদ ! যার জন্য ৪ জন খুন। এই হল বাংলাদেশের অবস্থা । যার ইচ্ছা দাড়াবে । জনগণ যাকে বেশি পছন্দ করেন তিনি বেশি ভোট পেয়ে জিতবেন । এই পদ কি কারও জমিদারি ?

অন্যান্য খবর