× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ

রায়পুরায় পার্থ'র পূজামন্ডপ পরিদর্শন

বাংলারজমিন

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি
১৬ অক্টোবর ২০২১, শনিবার

নরসিংদী-৫ আসনে (রায়পুরা) নৌকার মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিউদ্দিন আহমেদ রাজু এমপির ছেলে রাজিব আহমেদ পার্থ রহিমাবাদসহ উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন। শুক্রবার নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে তিনি এসব পূজামন্ডব পরিদর্শন করেন ল। এ সময় তিনি আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত আমিরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোছা. সাহানা বেগমের জন্য নৌকা মার্কায় ভোট চান। তার সঙ্গে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা লীগের সহ-সভানেত্রী বনশ্রী বিশ্বাস স্মৃতিরানী, বাংলাদেশ মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়লা শিরিন, মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী রায়পুরা পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মাহবুবুল আলম শাহীন, উপজেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক প্রদীপ কুমার বিশ্বাস, রহিমাবাদ পুজামন্ডপ- এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক প্রীতিরঞ্জন সাহা, আদিয়াবাদ ইউনিয়ন চেয়ারম্যান মো. হাজী সেলিম মিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক খান মিঠু, আমিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জামিল খান, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন হোসাইন, সেক্রেটারি জাহিদুল ইসলাম তুহিন, উপজেলা ছাত্রলীগ যুগ্ম সম্পাদক এম এম শরীফ প্রমুখ।

এদিকে রায়পুরা পৌরসভার মেয়র মো. জামাল মোল্লা পৌর এলাকার ২০টি পুজামন্ডপ পরিদর্শন করেছেন। এসময় তিনি ব্যক্তিগতভাবে পৌর এলাকার ২০টি পুজামন্ডপে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করেন। পুজামন্ডপ পরিদর্শন কালে মো. জামাল মোল্লা বলেন, সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপির নেতৃত্বে গত ৫ বছরে হিন্দু-মুসলিম ভাই ভাই হিসেবে ঐক্যবদ্ধভাবে আমরা বসবাস করছি। আমি ও আমার পরিবার বিগত দিনে আপনাদের পাশে ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকব।
কারও প্রতি কোন অন্যায়-অবিচার করিনি, কাউকে অন্যায় করতে প্রশ্রশও দিইনি। গত ৫ বছরে পৌরবাসীর চাহিদা মোতাবেক ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। তিনি বলেন, আমাকে পৌর মেয়র নির্বাচিত করলে পৌরবাসীর জন্য বাকী কাজ সম্পন্ন করবো। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ধর্ষণ নারী নির্যাতনসহ সকল অসামাজিক কর্মকান্ড বন্ধ করে আধুনিক মডেল পৌরসভা গঠনে সকল ধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আধুনিক মডেল পৌরসভা গঠন করতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি চন্দন কান্তি সাহা, সাধারণ সম্পাদক শান্ত বনিক, পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিজয় পাল, সহ-সভাপতি মনোরনজন মনা, সাধারন সম্পাদক রাজিব গোপ, শ্রীরামপুর হিন্দু মিলন মন্দিরের সভাপতি দুলাল চন্দ্র সাহা, সঝ সম্পাদক কনক সাহা, আইন বিষয়ক সম্পাদক অজয় সাহা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর