× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ

বৃদ্ধকে চাপা দেয়া প্রাইভেট কার থেকে মাদকসহ পুলিশ সদস্য গ্রেপ্তার

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) অক্টোবর ১৬, ২০২১, শনিবার, ১:২২ অপরাহ্ন

সাতক্ষীরার তালায় মোটরসাইকেল আরোহী এক বৃদ্ধকে চাপা দেয়া একটি প্রাইভেট কার থেকে ফেন্সিডিলসহ পুলিশের এক কনস্টেবল ও চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল গফুর (৬০) নামের ওই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। নিহত আব্দুল গফুর তালা উপজেলার মদনপুর গ্রামের নেহাল উদ্দিন মাহমুদের ছেলে। গ্রেপ্তাররা হলেন- সাতক্ষীরা আদালত পুলিশের কনস্টেবল উত্তম দাস (২৬) ও সাতক্ষীরা সদর থানা এলাকার বাসিন্দা প্রাইভেটকার চালক লুৎফর রহমান (২৫)।
তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, গফুর মদনপুর বাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে সাতক্ষীরা থেকে খুলনাগামী দ্রুতগতির প্রাইভেট কারটি গফুরের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায় এবং গুরুতর আহত হন গফুর।

তিনি বলেন, এ সময় স্থানীয় লোকজন প্রাইভেট কারটি আটক করে সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ গিয়ে গফুরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ছয় বোতল ফেনসিডিল, ২ লাখ ৮৫ হাজার টাকা ও স্বর্ণ উদ্ধার এবং আদালত পুলিশের এক কন্সটেবল ও এর চালককে গ্রেপ্তার করা হয় বলে আবু জিহাদ জানান।
এ ঘটনায় মাদক ও দুর্ঘটনার মামলা করেছে পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর