× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা

বিজ্ঞাপন ছাড়াই বাংলাদেশে প্রদর্শন শুরু জি বাংলা ও স্টার জলসার

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(১ মাস আগে) অক্টোবর ১৯, ২০২১, মঙ্গলবার, ৯:২৫ পূর্বাহ্ন

বাংলাদেশের টেলিভিশন দর্শকদের জন্যে সুসংবাদ, ভারতের জনপ্রিয় বাংলা বিনোদন চ্যানেলগুলি দেখতে পাচ্ছেন তারা। বাংলাদেশের তথ্য সম্প্রচার মন্ত্রণালয় ক্লিন ফিড ছাড়া বিদেশি চ্যানেলের সম্প্রচার বন্ধ করার সঙ্গে সঙ্গে জি বাংলা ও স্টার জলসার মত জনপ্রিয় বাংলা চ্যানেলগুলি দেখানো বন্ধ হয়েছিল বাংলাদেশে। অথচ, এই দুটি চ্যানেলের বাংলা সিরিয়ালগুলির জনপ্রিয়তা বাংলাদেশে প্রবল। বিশেষ করে মিঠাই ও অপরাজিতা অপু সিরিয়াল দুটি তো জনপ্রিয়তায় শীর্ষে। দফায় দফায় আলোচনার পর স্টার জলসা এবং জি বাংলা বিজ্ঞাপন ছাড়া ক্লিন ফিড দিতে সম্মত হয়েছে। ফলে, দুটি চ্যানেলের সম্প্রচার শুরু হয়ে গেছে। বাংলাদেশের তথ্য মন্ত্রণালয় কড়া নজর রাখছে কোনও ভাবেই যাতে দেশের তথ্য সম্প্রচার আইন ভাঙা না হয়। দুই চ্যানেল কর্তৃপক্ষই জানিয়েছেন, বাংলাদেশে সিরিয়ালগুলির বিপুল জনপ্রিয়তার কথা মাথায় রেখে তারা চ্যানেল চালু করেছেন ক্লিন ফিড দিয়ে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Jalal Hussain
১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার, ১২:২৪

বাংলাদেশের নিজস্ব কয়েক ডজন টিভি চ্যানেল রয়েছে। বিদেশ থেকে আরো চ্যানেল থাকা প্রয়োজন আছে কি? বিদেশি চ্যানেলগুলো বাংলাদেশি সংস্কৃতি ও এতিহ্য ধ্বংস করছে। বাংলাদেশে আর কোন বিদেশি টিভি চ্যানেলর প্রয়োজন নেই।

N Islam
১৮ অক্টোবর ২০২১, সোমবার, ৯:৫২

স্টার জলসা ও কালারস বাংলা গতকাল সারাদিন বিজ্ঞাপণ ছাড়াই অনুষ্ঠান প্রচার করলেও রাত ১২টার পর থেকে বিজ্ঞাপণসহই প্রচার করেছে, সকালে দেখি আবারও বিজ্ঞাপন নেই ।

Kazi
১৮ অক্টোবর ২০২১, সোমবার, ৯:৪২

টেলার নাম বাবা জি । বিজ্ঞাপন ছাটাই করে ও দেখাচ্ছে ।

অন্যান্য খবর