× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ
মন্দির ভাঙচুর

তিন আসামির জামিন স্থগিত

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
২০ অক্টোবর ২০২১, বুধবার

খুলনার রূপসা উপজেলার শিয়ালি গ্রামে মন্দিরসহ বেশকিছু দোকান ভাঙচুরে মামলায় তিনজনকে হাইকোর্টের দেয়া জামিন ৬ সপ্তাহের জন্য স্থগিত করেছেন চেম্বার আদালত। গতকাল আপিল বিভাগের চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এ আদেশ দেন। মামলায় আসামি তিনজন হলেন আকরাম ফকির, জামিল বিশ্বাস ও শরিফুল ইসলাম।
আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. বশির উল্লাহ। তিনি গণমাধ্যমকে বলেন, এ তিন আসামিকে গত ১৪ই অক্টোবর জামিন দেন হাইকোর্ট। পরে এই জামিনাদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করি। ওই আবেদনের শুনানি নিয়ে আদালত তাদের জামিন স্থগিত করে দেন। ফলে আসামিদের কারাগারেই থাকতে হচ্ছে।
মামলা সূত্রে জানা যায়, গত ৭ই আগস্ট খুলনার রূপসা উপজেলার একটি গ্রামে মন্দির, বেশকিছু দোকান ও একটি বাড়িতে দুর্বৃত্তরা হামলা চালিয়ে ভাঙচুর করে। হামলাকারী ছিল শতাধিক।
তাদের হাতে ছিল দেশীয় অস্ত্র। ওই দিন সন্ধ্যায় তারা অতর্কিত বাজারের বিভিন্ন দোকান ভাঙচুর করে। এ সময় শিবপদ ধরের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করা হয়। সেখানকার কয়েকটি মন্দিরেও ভাঙচুর করা হয়। এ সময় কয়েকজন বাধা দিতে এলে তাদের পিটিয়ে আহত করা হয়। এলাকাবাসী প্রতিরোধ তৈরি করার আগেই হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় ৮ই আগস্ট খুলনার রূপসা থানায় ২৫ জনের নামে মামলা দায়ের করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর