× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ

সিরিজ কর্মসূচি পালন করবে বিএনপি

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
২২ অক্টোবর ২০২১, শুক্রবার

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের বৃদ্ধির প্রতিবাদে সিরিজ কর্মসূচি পালন করবে বিএনপি। আগামীকাল থেকে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে ৭ দিনব্যাপী এ কর্মসূচি পালন করা হবে।  
দলীয় সূত্রে জানা গেছে, আগামীকাল সকাল এগারোটায় জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে। এতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন। এ ছাড়া ২৪শে অক্টোবর ঢাকা মহানগর উত্তর, ২৫শে অক্টোবর কৃষক দল, ২৬শে অক্টোবর স্বেচ্ছাসেবক দল, ২৮শে অক্টোবর শ্রমিক দল, ৩০শে অক্টোবর যুবদল ও ৩১শে অক্টোবর ছাত্রদলের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে।   
জানতে চাইলে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী মানবজমিনকে বলেন, বিএনপি সব সময় গণমানুষের জন্য রাজনীতি করে। বর্তমানে দ্রব্যমূল্যের অস্বাভাবিক ঊর্ধ্বগতি চলছে। চালের দাম বেড়েছে, ডালের দাম বেড়েছে, তেলের দাম বেড়েছে, শাক-সবজির দাম বেড়েছে। এটা এখন সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে।
এটা কখনো মেনে নেয়া যায় না। আমরা মনে করি সরকারের ব্যর্থতার কারণেই আজকে দ্রব্যমূল্যের এই উর্ধ্বগতি। এসবের প্রতিবাদের অংশ হিসেবে আমাদের কর্মসূচি অব্যাহত থাকবে।   

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর