× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ নভেম্বর ২০২১, রবিবার , ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২২ রবিউস সানি ১৪৪৩ হিঃ
কলকাতা কথকতা

একদিনের সদ্যজাত কন্যাকে মুখে বালিশ চাপা দিয়ে মারল মা, একবালপুরে মর্মান্তিক ঘটনা

কলকাতা কথকতা

বিশেষ সংবাদদাতা, কলকাতা
(১ মাস আগে) অক্টোবর ২২, ২০২১, শুক্রবার, ৯:১৬ পূর্বাহ্ন

এ দেশে এখনও মেয়ে হয়ে জন্মানোটা যেন অপরাধ! ইন্টারনেট, ফেসবুক, হোয়াটসঅ্যাপে সমৃদ্ধ শহর কলকাতা যেন ছাড়তে পারছেনা তার অন্ধ সংস্কারকে। তাই, একবালপুর লেনের নার্সিংহোমে প্রাণ গেল একদিন বয়সী ফুটফুটে ওই কন্যাসন্তানের। মুখে বালিশ চাপা দিয়ে দমবন্ধ করে মারা হল তাকে। ফুল না ফুটতেই ঝরে গেল। হত্যাকারী কে? না, বাইরের কেউ নয়। নিজের মা লাভলি সিং হত্যা করেছে একদিন আগে ভূমিষ্ঠ হওয়া তার কন্যাসন্তানকে। ফুটফুটে একটি মেয়ের মা হওয়া সত্ত্বেও মানসিক ভাবে বিপর্যস্ত ছিল লাভলি সিং। একবালপুর নার্সিংহোমের নার্স, আয়া, শিশুরোগ বিশেষজ্ঞ সবাইকে লাভলি জানিয়েছিল তার এই মেয়ে হওয়ার অসন্তোষের কথা।
কিন্তু, কেউ ভাবেনি মা বালিশ চাপা দিয়ে মেরে ফেলবে মেয়েকে। মঙ্গলবার ভোর ছটা কুড়ি মিনিটে লাভলির শিশুকন্যা জন্ম নেয়। আর বুধবার ভোর পাঁচটা থেকে সাড়ে পাঁচটার মধ্যে মেয়েকে মেরে ফেলে লাভলি। তার স্বামী অজয় সিং ওই কেবিনেই ছিলেন। কিন্তু, সেই সময় চা খেতে বাইরে গিয়েছিলেন তিনি। পুলিশের জেরায় অপরাধ কবুল করেছে লাভলি। তাকে গ্রেপ্তার করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মাসুদ
২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার, ৯:৪০

এরা নারী অধিকার নিয়ে সোচ্চার হয়। আফগানিস্তানের তালিবানদের আগমনে নারী অধিয়াক্র ভূলুন্ঠিত হওয়ার আশংকায় ভারত সরকারের ঘুম হারাম অথচ নিজ দেশে প্রতি বছর কণ্যা শিশু হিসেবে সনাক্ত হওয়া মাত্রই অসংখ্য ভ্রুন হত্যা হয়।

অন্যান্য খবর