× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

আইনি পথে সামান্থা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৩ অক্টোবর ২০২১, শনিবার

চলতি মাসে দক্ষিণী সিনেমার তারকা নাগা চৈতন্যের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ঘোষণা করেছেন ‘দ্য ফ্যামিলি ম্যান-টু’ খ্যাত অভিনেত্রী সামান্থা। এরপর থেকেই তাকে ঘিরে নানা গুজব শুরু হয়। আঙ্গুল ওঠে সামান্থার চরিত্রের ওপর। গুজব রটে, সামান্থা নাকি অন্য কারও সঙ্গে সম্পর্কে ছিলেন।
অভিনেত্রী গর্ভপাত করিয়েছেন বলেও গুজব রটে। এসব নিয়েই সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে একটি বার্তাও পোস্ট করেন সামান্থা। এর পরেও বন্ধ হয়নি সেসব গুজব। তাই আইনি পথেই হাঁটতে বাধ্য হয়েছেন অভিনেত্রী।
একাধিক ইউটিউব চ্যানেল ও একজন আইনজীবীর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন সামান্থা। ভারতীয় এক সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, সুমন টিভি, তেলেগু পপুলার টিভিসহ আরও বেশ কয়েকটি ইউটিউব চ্যানেলের নামে আইনি নোটিশ পাঠানো হবে।
কেবল চ্যানেল নয়, ভেংকট রাও নামের আইনজীবীর বিরুদ্ধেও একটি নোটিশ পাঠানো হবে। এই আইনজীবী সামান্থার দাম্পত্য জীবন এবং সামান্থার প্রেম নিয়ে গুজবের বিষয়ে মন্তব্য করেছিলেন। এ নিয়ে সামান্থার সহকারী জানান, ইউটিউব চ্যানেলগুলো অভিনেত্রীর নামে ভুয়া খবর ছড়াচ্ছিল। জনপ্রিয়তা পাওয়ার লোভে ভুল তথ্য দিয়ে ভিডিও তৈরি করা হয়েছিল। সেসব কমেন্টে বলা হয়েছে, সামান্থার বিয়ে বহির্ভূত সম্পর্ক ও গর্ভপাত করার সিদ্ধান্তই তার এবং নাগা চৈতন্যের বিচ্ছেদের কারণ। এর আগে এ ধরনের মিথ্যা গুজবের বিরুদ্ধে টুইট করেছিলেন অভিনেত্রী, কিন্তু তার পরেও তাকে নিয়ে থামেনি মিথ্যা চর্চা। সেই টুইট বার্তায় সামান্থা লিখেছিলেন, আমার ব্যক্তিগত কঠিন এ সময়ে আপনাদের সাপোর্ট আমাকে অভিভূত করেছে। গভীর সহানুভূতি, উদ্বেগ দেখানোর জন্য এবং মিথ্যা গুজব ও প্রচারিত গল্প থেকে আমাকে রক্ষা করায় সবাইকে ধন্যবাদ।
তারা বলে যে, আমার সম্পর্ক ছিল, আমি কখনোই সন্তান চাই না। আমি একজন স্বার্থপর, আমি গর্ভপাত করিয়েছি। যেকোনো বিচ্ছেদ প্রক্রিয়াই ভীষণ কষ্টদায়ক। এই কঠিন ক্ষত সারাতে আমাকে নিজের মতো থাকতে দিন। ব্যক্তিগতভাবে আমার ওপর এ আক্রমণ হয়েছে। কিন্তু আমি আপনাদের প্রতিশ্রুতি দিচ্ছি যে, এই ধরনের মিথ্যা গুজব কিংবা রটনা আমাকে কোনো দিন ভাঙতে পারবে না।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর