× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

বিশ্বকাপ শো উপস্থাপনায় নীল

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৩ অক্টোবর ২০২১, শনিবার

চলতি সময়ের ব্যস্ত উপস্থাপিকা নীল হুরেজাহান। বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে এরই মধ্যে প্রশংসা কুড়িয়েছেন তিনি। বিশেষ করে খেলাধুলা বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনায় সফলতা পেয়েছেন নীল। এদিকে, চলতি বিশ্বকাপ টি-টোয়েন্টি সিরিজ নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন তিনি। বিশ্বকাপ উপলক্ষে জিটিভিতে খেলা শুরুর আগে ‘৩০ মিনিট বাকি’ এবং খেলা শেষে ‘ক্রিকেট এক্সট্রা’ নামে দুটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন নীল হুরেজাহান। বিশ্বকাপজুড়ে নীল ছাড়াও জিটিভির শোগুলো উপস্থাপনায় আরও আছেন আজরা মাহমুদ, শ্রাবণ্য তৌহিদা ও মৌসুমী মৌ। এখানে কাজের অভিজ্ঞতা নিয়ে নীল বলেন, বিশ্বকাপ বিশেষ একটি ব্যাপার। তাই এখানে যুক্ত থেকে ভালো লাগছে।
মুহূর্তগুলো উপভোগ করছি। সব মিলিয়ে ভালো অভিজ্ঞতা হচ্ছে। এদিকে, উপস্থাপনার বাইরে মাঝেমধ্যে বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে দেখা মেলে নীলের। তবে সেটা খুবই কম। তারই ধারাবাহিকতায় কদিন আগে দুটি নতুন বিজ্ঞাপনে কাজ করেছেন নীল। এরমধ্যে একটি হচ্ছে এসএস ইলেক্ট্রনিক্সের। আর অন্যটি হচ্ছে বেঙ্গল প্লাস্টিকের। এদিকে, প্রচার চলতি রয়েছে তার করা স্যাভলনের একটি বিজ্ঞাপনও, যার মাধ্যমে প্রশংসাও কুড়াচ্ছেন নীল। এদিকে, কদিন আগে একটি ভারতীয় প্ল্যাটফরম থেকে ওয়েব সিরিজের অন্যতম প্রধান চরিত্রে কাজের সুযোগ এসেছিল নীলের। কিন্তু সেটি করেননি তিনি। কারণ মাসে ১২ দিন শুটিং করতে হতো এর। কিন্তু নীল উপস্থাপনা নিয়ে ব্যস্ত। বেশ কয়েকটি নিয়মিত অনুষ্ঠান চলছে তার। তাই টানা এতটা সময় শুটিংয়ে দিতে পারবেন না তিনি। তবে সামনে মনের মতো হলে ও সময় মিললে অবশ্যই অভিনয়ে দেখা যাবে বলে জানালেন নীল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর