× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

মাগুরায় ইউপি নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন বাতিল

বাংলারজমিন

মাগুরা প্রতিনিধি
২৩ অক্টোবর ২০২১, শনিবার

মাগুরা সদর উপজেলার ১৩ ইউপি নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে। বাতিল হওয়া প্রার্থীরা হলেন- রাঘবদাইড় ইউপির জাতীয় সমাজতান্ত্রিক দলের চেয়ারম্যান প্রার্থী ওহিদুজ্জামান, গোপালগ্রাম ইউপির সংরক্ষিত সদস্য প্রার্থী সানজিদা খাতুন, গোপালগ্রাম ইউপির সাধারণ সদস্য প্রার্থী সৌখিন হোসেন ও  হাজরাপুর ইউপির সাধারণ সদস্য সেলিম রেজা। এ ৪ প্রাথীর বয়স ২৫ বছর পূর্ণ না হওয়ায় তাদের প্রার্থীতা বাতিল হয়েছে বলে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান ।
জেলা নির্বাচন অফিসার অলিউল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন যাচাই-বাছাই শেষে সদরের ইউপি নির্বাচনে ৪ জন প্রার্থীর প্রার্থিতা বাতিল হয়েছে। যাচাই-বাছাই শেষে সদরের ১৩টি ইউপিতে এখন চূড়ান্ত মনোনয়নে চেয়ারম্যান পদে ৬১ জন, সংরক্ষিত পদে ১২৯ জন ও সাধারণ সদস্য পদে ৪৫৮ জন প্রার্থী বৈধ। এ নির্বাচনে আগামী ২৬শে অক্টোবর মনোনয়ন প্রত্যাহার, ২৭শে অক্টোবর নির্বাচিত প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ হবে। ১১ই নভেম্বর অনুষ্ঠিত হবে নির্বাচন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর