× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

মাধবদীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

বাংলারজমিন

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি
২৩ অক্টোবর ২০২১, শনিবার

জাতীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল মাধবদীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে। নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখার উদ্যোগে র‌্যালি, মানববন্ধন, সমাবেশ ও জনসচেতনতামূলক কর্মকাণ্ডের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। এ উপলক্ষে ‘গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি’ এই স্লোগানকে উপজীব্য করে গতকাল বেলা ১১টায় মাধবদীর রাইন ওকে মার্কেটের সামন থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীর নতুন ও পুরাতন বাসস্টেশন প্রদক্ষিণ শেষে পুনরায় মাধবদীর রাইন ওকে মার্কেটের সামনে এসে একটি সমাবেশে মিলিত হয় ।
নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখার সভাপতি সাংবাদিক আল-আমিন সরকারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখার ভাইস প্রেসিডেন্ট কাজী মেহবুব ইয়াসিন সৃজন, সাধারণ সম্পাদক মোস্তাকিম মিয়া, ইমাম উদ্দিন চৌধুরী, আরিফুল হক, ইমন সিদ্দিকী প্রমুখ। এতে আরও উপস্থিত ছিলেন মাধবদীর ট্রাফিক সার্জেন্ট মোস্তাফির রহমান, সাংবাদিক নাহিদ প্রধান, মনজুরুল আলম হীরা, জোনায়েদ, আবুল কালাম, পঙ্কজ ভৌমিক, মো. হানিফ মাস্টার, মো. আপেল মাহমুদ, সাজিদ আল হাসান প্রমুখ। এর আগে মাধবদী বাসস্ট্যান্ডে পরিবহন শ্রমিক ও সাধারণ মানুষের সমন্বয়ে একটি মানববন্ধন করা হয়। এতে বক্তারা মানুষের জানমালের নিরাপত্তায় গতিসীমা ও ট্রাফিক আইন মেনে গাড়ি চালানোর জন্য চালকদের প্রতি আহ্বান জানান।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর