× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

লক্ষ্মীপুরে নৌকার মাঝি মাসুম ভূঁইয়া

বাংলারজমিন

লক্ষ্মীপুর থেকে সংবাদদাতা
২৩ অক্টোবর ২০২১, শনিবার

আগামী ২৮শে নভেম্বর অনুষ্ঠিতব্য লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচনে মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া নৌকা প্রতীকে মনোনয়ন   পেয়েছেন। তিনি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক   সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া এবারই প্রথম মনোনয়ন পেয়েছেন।
এ পদে নৌকা প্রতীক পাওয়ার  জন্য  আওয়ামী  লীগের  দলীয়  মনোনয়ন চেয়েছেন ১২ জন প্রার্থী। কিন্তু বৃহস্পতিবার গণভবনে দলের স্থানীয় সরকার   মনোনয়ন বোর্ডের সভায় মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়াকে নৌকা প্রতীক দিয়েছেন। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিকে, এ খবর এলাকায় পৌঁছার সঙ্গে সঙ্গে আওয়ামী   লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীসহ শতশত মানুষ উচ্ছ্বাস প্রকাশ করেন। মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়াকে দলীয় মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।
এর আগে, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, মোজাম্মেল   হায়দার মাসুম ভূঁইয়ার নৌকা প্রতীকে মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেন। এ ব্যাপারে মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া জানান, সব মানুষের দোয়া ও আন্তরিক ভালোবাসায় প্রিয় নেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন   দিয়েছেন। আমাকে নৌকা প্রতীক দেয়ায় প্রধানমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্যসহ আমার প্রাণের সংগঠন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আগামী ২৮শে নভেম্বর নির্বাচনে সবার   ভালোবাসায়   মেয়র   পদে   বিপুল   ভোটে   বিজয়ী   হয়ে আমার প্রতি দলের ও দলীয় প্রধানের এ আস্থার প্রতিদান দেবো ইনশাআল্লাহ। উল্ল্যেখ্য, ১লা সেপ্টেম্বর ১৯৭৬ সালে লক্ষ্মীপুর পৌরসভা প্রতিষ্ঠিত হয়। ‘ক’ শ্রেণিভুক্ত এই পৌরসভাটির বর্তমান আয়তন ২৮.৫ বর্গ কি.মি.।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর