× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

মাগুরা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

বাংলারজমিন

মাগুরা প্রতিনিধি
২৩ অক্টোবর ২০২১, শনিবার

মাগুরা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা গতকাল দুপুরে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সি রেজাউল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মো. আমিরুল আলম মিলন এমপি, পারভিন জামান কল্পনা, গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুণ্ডু, মাগুরা পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল। এর আগে বাহাউদ্দিন নাসিম সাংবাদিকদের বলেন, এবারের শারদীয় দুর্গাপূজা উৎসবে করোনা সংকটের পরও মানুষের সম্পৃক্ততা কম ছিল না। মানুষের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ছিল। সেই জায়গায় নীলনকশা ও ষড়যন্ত্র করে ধর্মীয় ব্যবসায়ী ও সাম্প্রদায়িক গোষ্ঠীকে ব্যবহার করে বিএনপি-জামায়াতের মত রাজনৈতিক দল সাম্প্রদায়িক শক্তির ওপর ভর করে ফায়দা লুটতে চায়। তাদেরকে দিয়েই নীলনকশার এই ষড়যন্ত্রটি করা হয়েছে। বাংলাদেশের হিন্দু-মুসলমানদের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করে দিয়ে একটি অচলাবস্থা ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চেয়েছিল।
কিন্তু অতীতের ন্যায় আওয়ামী লীগের নেতাকর্মীরা এসব রুখে দেয়ার জন্য সব সময় সাহসী ভূমিকা পালন করেছে। মানুষের পাশে দাঁড়িয়েছে এবং সংখ্যালঘুদের ধন-সম্পত্তি রক্ষা করার জন্য নেতাকর্মীরা বলিষ্ঠভাবে দায়িত্ব পালন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ঢাকাসহ সারা দেশে শান্তি সমাবেশ, শান্তি শোভাযাত্রা করেছে। দেশের মানুষকে উজ্জীবিত ও উৎসাহিত করেছে। যারা আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যর্থ হয়েছে এই কথাটি বলার চেষ্টা করে প্রকারান্তরে তারা সাম্প্রদায়িক সংঘাত বাড়ানোর জন্য এ ধরনের অপপ্রচার চালাচ্ছে। সভায় দুপুরের পর শ্রীপুর, মহম্মদপুর, শালিখা ও সদরের আওয়ামী লীগের সব ইউনিটের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর