× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

দেশের মানুষকে শান্তিতে ঘুমিয়ে তারপর শেখ হাসিনা ঘুমান: ডা. এনাম

বাংলারজমিন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি
২৩ অক্টোবর ২০২১, শনিবার

বাংলাদেশের মানুষ শান্তিতে থাকুক এ প্রত্যয় নিয়ে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা দেশের মানুষকে শান্তিতে ঘুমিয়ে তারপর নিজে ঘুমান। গতকাল সকাল ১১টায় কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের শরিষাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলাদেশ সরকারের ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপি বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এর আগে মন্ত্রী গতিয়াসাম মৌজার নামাভরট এলাকায় তিস্তা নদীর ভাঙনকবলিত তীর পরিদর্শন করেন। কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের সচিব মো. মোহসীন, পনির উদ্দিন আহম্মেদ এমপি, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. জাফর আলী (সাবেক এমপি), রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি ও উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম। স্বাগত বক্তব্য দেন ইউপি চেয়ারম্যানসহ অধ্যাপক রবীন্দ্রনাথ কর্মকার।
উল্লেখ্য, গত বুধবার রাতে তিস্তা নদীতে হঠাৎ পানি বৃদ্ধি পাওয়ায় তিস্তার তীরবর্তী নিম্নাঞ্চল ও চরাঞ্চলগুলোতে আকস্মিক বন্যায় পানিবন্দি হয়ে পড়ে ঘড়িয়ালডাঙ্গা ও বিদ্যানন্দ ইউনিয়নের ৩ হাজার পরিবারের বসতবাড়ি। পাশাপাশি বিদ্যানন্দ ইউনিয়নের ডাঙড়া দাড়িয়ারপাড় বাঁধ ভেঙে গেলে ওই এলাকার আশপাশে শত শত পরিবারের বসতবাড়ি পানিবন্দি হয়ে পড়ে এবং দুই ইউনিয়নে প্রায় পাঁচ শতাধিক একর ফসলি জমির রোপা আপন ধানক্ষেত, সবজি ক্ষেত ও প্রায় ৩ শতাধিক পুকুর ডুবে যায়। ওই রাতেই এলাকাবাসীর উদ্যোগে বাঁধের ভেঙে যাওয়া অংশে বালুর বস্তা ফেলে মেরামত করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর