× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি
২৩ অক্টোবর ২০২১, শনিবার

ফেনীতে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে চালক-হেলপারসহ ৩ জন নিহত হয়েছেন। গতকাল ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছনুয়া ইউনিয়নের বোগদাদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পিকআপ চালক গোপালগঞ্জ জেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের মোহাম্মদ সুজন, হেলপার (চালকের সহযোগী) মাদারীপুর জেলার গোবিন্দপুরের বাসিন্দা শামীম হাসান ও চাঁপাই নবাবগঞ্জের ভোলাহাট শাঙ্খ আলমপুর সন্ন্যাসীতলা গ্রামের শহিদুল ইসলাম।
ফাজিলপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, গতকাল শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে পিকআপটি চট্টগ্রামের দিকে যাচ্ছিল। এ সময় ছনুয়া ইউনিয়নের বোগদাদিয়া নামক স্থানে বাগদাদ কনভেনশন সেন্টারের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যায়। তাৎক্ষণিক গুরুতর জখম অবস্থায় তিনজনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর