× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

মহিবুল্লাহ ‘কিলিং স্কোয়াডের’ সদস্য গ্রেপ্তার, হত্যার রহস্য উদঘাটন

অনলাইন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে
(১ মাস আগে) অক্টোবর ২৩, ২০২১, শনিবার, ১১:৫৬ পূর্বাহ্ন

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গাদের শীর্ষ নেতা মাস্টার মহিবুল্লাহ ‘কিলিং স্কোয়াড’-এর এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যার মূল রহস্যও উদঘাটন করা হয়েছে। এমন তথ্য জানিয়ে সাংবাদিকদের খুদে বার্তা পাঠিয়েছেন ক্যাম্পে আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ১৪ এপিবিএন এর অধিনায়ক নাইমুল হক। তিনি এ সংক্রান্ত তথ্য জানাতে আজ দুপুর ১টায় উখিয়া এপিবিএন অফিসে সংবাদ সম্মেলন আহবান করেছেন।
উল্লেখ্য, নিহত মুহিবুল্লাহ রোহিঙ্গা সংগঠন আরকান রোহিঙ্গা সোসাইটি পিছ ফির হিউম্যান রাইটস এর চেয়ারম্যান। এফডিএমএন ক্যাম্প-১ ইস্ট এর ব্লক-ডি ৮ এর মৃত ফজল আহমদ ছেলে। তিনি রোহিঙ্গা প্রত্যাবাসন প্রক্রিয়ায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছিলেন।
২৯ সেপ্টেম্বর রাত ৮.৪০ মিনিটের দিকে কুতুপালং লম্বাশিয়া ক্যাম্প ১ ইষ্ট ব্লক ডি -৭এ রোহিঙ্গা নেতা মাস্টার মুহিবুল্লাহ(৫০) অজ্ঞাতনামা বন্দুকধারীদের গুলিতে মারাত্মকভাবে আহত হয়।
পরে তাকে পুলিশি সহায়তায় দ্রুত কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর থেকে ক্যাম্পে অপরাধ নিয়ন্ত্রণে রাখতে সাঁড়াশি অভিযান পরিচালনা করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর