× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৯ নভেম্বর ২০২১, সোমবার , ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিঃ

মৌলভীবাজারের বিশিষ্ট চিকিৎসক ও সমাজসেবক ডা. আব্দুন নুর আর নেই

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
২৪ অক্টোবর ২০২১, রবিবার

মৌলভীবাজার জেলা জামায়াতের সাবেক নায়েবে আমীর বিশিষ্ট চিকিৎসক ও সমাজসেবক ডা. আব্দুন নুর ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার রাত ৭টা ৪৫ মিনিটে সৈয়দ শাহ মোস্তফা কলেজ রোডস্থ নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। গতকাল সকাল ১০টায় মৌলভীবাজার টাউন ঈদগায় মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান। জানাজার পূর্বে বক্তব্য রাখেন অধ্যাপক ফজলুর রহমান, জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য এডভোকেট এহসানুল মাহবুব জোবায়ের, ঢাকা মহানগরী উত্তরের আমীর মো. সেলিম উদ্দিন, মাওলানা আনোয়ার হোসাইন, মৌলভীবাজার জেলা জামায়াতের আমীর মো. আব্দুল মান্নান, নায়েবে আমীর মাওলানা আব্দুর রহমান, সেক্রেটারি মো. শাহেদ আলী, সহকারী সেক্রেটারি মো. ইয়ামীর আলী, মো. আলাউদ্দিন শাহ, টাউন দেওয়ানী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সৈয়দ মুহিত উদ্দিন ও ডাক্তার আব্দুন নুরের ভাতিজা মো. মোস্তফা। এ সময় ডা. শফিকুর রহমান বলেন ‘ডা. আব্দুন নুর আজীবন মানুষের কল্যাণে নিবেদিত ছিলেন। ডা. আব্দুন নুর মৌলভীবাজার টাউন দেওয়ানী জামে মসজিদ পরিচালনা কমিটির সাবেক সভাপতি, মৌলভীবাজার ইসলামিক সোসাইটির সাবেক চেয়ারম্যান এবং অসংখ্য শিক্ষাপ্রতিষ্ঠানের উদ্যোক্তা ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। আব্দুন নুর দম্পতি নিঃসন্তান ছিলেন। আব্দুন নুরের গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার সাতাউক গ্রামে। মরহুম আব্দুন নুরের দ্বিতীয় জানাজা হবিগঞ্জ পৌরসভার সাইস্তানগর জামে মসজিদ প্রাঙ্গণে দুপুর ২টায় অনুষ্ঠিত হয়। সাইস্তানগর কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর