× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১ ডিসেম্বর ২০২১, বুধবার , ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিঃ

পীরগঞ্জের ঘটনায় আটক সৈকত ছাত্রলীগ নেতা

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) অক্টোবর ২৩, ২০২১, শনিবার, ৮:৪৪ অপরাহ্ন

রংপুরের পীরগঞ্জে হিন্দুপাড়ায় হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় র‍্যাবের হাতে আটক সৈকত মণ্ডল (২৪) ছাত্রলীগ নেতা। দলীয় শৃঙ্খলার পরিপন্থী কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগে সৈকতকে ছাত্রলীগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। কারমাইকেল কলেজ শাখার পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

সৈকত মণ্ডল কারমাইকেল কলেজের দর্শন বিভাগের স্নাতকোত্তর শ্রেণির ছাত্র। তিনি ওই বিভাগে ছাত্রলীগের কমিটির ১ নম্বর সহসভাপতি। ২০১৭ সালের ৮ই আগস্ট ওই কমিটির অনুমোদন দেন কলেজ ছাত্রলীগ কমিটির সভাপতি সাইদুজ্জামান সিজার ও সাধারণ সম্পাদক জাবেদ আহমেদ।

কারমাইকেল কলেজ শাখার সভাপতি সাইদুজ্জামান সিজার ও সাধারণ সম্পাদক জাবেদ আহমেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৮ই অক্টোবর সৈকতকে অব্যাহতি দেয়া হয়েছে। এটি আজ শনিবার প্রকাশ পেয়েছে।

এ ঘটনার প্রধান অভিযুক্ত সৈকত মণ্ডলের বাবা রাশেদুল ইসলাম রাজনীতিতে সক্রিয় না থাকলেও তার আত্মীয়স্বজন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত।

নাম প্রকাশ না করার শর্তে সৈকতের একজন নিকটাত্মীয় বলেন, সৈকত মণ্ডল ঘটনার দিন দক্ষিণপাড়ায় হিন্দুপল্লিতে অবস্থান করছিলেন। ঘটনার পর থেকে তিনি পলাতক।

এদিকে রাজধানীর কাওরান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে জানানো হয়, পীরগঞ্জের বড় করিমপুরে হিন্দুপাড়ায় হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় সৈকত মণ্ডল (২৪) নামের একজন নেতৃত্ব দেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর