× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১ ডিসেম্বর ২০২১, বুধবার , ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিঃ

উলিপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাদকসহ আটক

বাংলারজমিন

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
২৫ অক্টোবর ২০২১, সোমবার

কুড়িগ্রামের উলিপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও অফিস সহায়ককে রংপুরে দেশীয় মদসহ আটক করেছে র‌্যাব-১৩। গত শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
র‌্যাব জানায়, গত শুক্রবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর নগরীর শাপলা চত্বর এলাকায় র‌্যাবের একটি দল অভিযান চালায়। এ সময় ১২ বোতল দেশীয় মদসহ মশিউর রহমান ও তার সহযোগী রাসেল মিয়াকে আটক করা হয়। মশিউর রহমান নিজেকে উলিপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও রাসেল ওই অফিসের সহায়ক (পিয়ন) হিসেবে পরিচয় দেয় বলে র‌্যাব জানায়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রংপুর কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়। এ সময় তাদের নিকট থাকা ১২ বোতল মদ, দু’?টি মোবাইল সেট ও নগদ টাকা জব্দ করা হয়।
এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ বলেন, গত শনিবার দুপুরে মাদকসহ আটককৃত দুই আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর