× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১ ডিসেম্বর ২০২১, বুধবার , ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিঃ

নেত্রকোনায় নৌকার প্রার্থীর মৃত্যু

বাংলারজমিন

নেত্রকোনা প্রতিনিধি
২৫ অক্টোবর ২০২১, সোমবার

নেত্রকোনার সদর উপজেলার মদনপুর ইউনিয়নের নৌকা মনোনীত প্রার্থী মো. মোস্তফা ই কাদের মারা গেছেন। রোববার বেলা ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। কয়েকদিন ধরে তিনি জ্বরে ভুগছিলেন। বার্ধক্যজনিত অসুস্থতার জন্য তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। তিনি সদর উপজেলার নন্দীগ্রামের বাসিন্দা। মোস্তফা ই কাদের অবসরপ্রাপ্ত শিক্ষক ও সাবেক ইউপি চেয়ারম্যান। মদনপুর ইউপি যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান ফারাস দিলীপ বিকাল চারটায় এ তথ্য নিশ্চিত করে বলেন, পরিবারের লোকজন লাশ নিয়ে বাড়ির উদ্দেশে রওনা দিয়েছে। তবে এখনো বাড়ি পৌছায়নি। জেলা নির্বাচন কর্মকর্তা মো. আবদুল লতিফ শেখ বলেন, নৌকা মনোনীত প্রার্থী মোস্তফা ই কাদের মারা গেছেন, এমন খবর পেয়েছি। তবে অফিসিয়ালি কাগজপত্র এখনো পাইনি।
আগামী ১১ই নভেম্বর দ্বিতীয় ধাপে নেত্রকোনার আটপাড়া, সদর ও বারহাট্টা এ তিন উপজেলায় ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। এরই মধ্যে প্রার্থিতা যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে। চলছে নির্বাচনী প্রচার- প্রচারণা। সদর উপজেলার মদনপুর ইউপিতে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পেয়েছিলেন মো. মোস্তফা-ই কাদের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর