× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

প্রতারণা মামলায় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নূরু গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে
২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি খুলনা মহানগরীর দৌলতপুরের প্রভাবশালী ব্যবসায়ী, থানা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শেখ নূরুল হক নূরুকে র‌্যাব-৬ গ্রেপ্তার করেছে। গত রোববার আদালতে উপস্থাপন করলে ৪টি মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে জেলা কারাগারে পাঠিয়েছে আদালত। এর আগে শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।
র‌্যাব-৬ এর অধিনায়ক কর্নেল মোস্তাক আহমেদ জানান, ঢাকার একটি প্রতারণা মামলায় শেখ নূরুল হক নূরু ৪ বছরের সাজাপ্রাপ্ত। নানা কৌশলে ও প্রভাব বিস্তার করে তিনি খুলনায় অবস্থান করতেন।
দৌলতপুর থানা আওয়ামী লীগ সভাপতি ও বাংলাদেশ জুট এসোসিয়েশনের সভাপতি শেখ সৈয়দ আলী জানান, শেখ নূরুল হক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হলেও আওয়ামী লীগের কোনো পদে নেই। তার পাট ব্যবসায়ের চেক ক্যাশ না হবার কথা শুনেছেন বলেও জানান তিনি।
দৌলতপুরের একজন পাট রপ্তানিকারক জানান, দলীয় প্রভাবের কারণে শেখ নূরুল হক নূরকে থানা পুলিশ গ্রেপ্তার করতো না। তিনি দাবি করেন, ঢাকা ও খুলনার ৮টি মামলায় তিনি পলাতক আসামি। এর মধ্যে দুটি মামলায় সাজাপ্রাপ্ত। যার মধ্যে তার নিজের দুই কোটি টাকা চেক প্রতারণার মামলা রয়েছে। থানা পুলিশের কাছে ৮টি গ্রেপ্তারি পরোয়ানা থাকলেও তাকে কখনো আটক করেনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর