× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ
পৌর নির্বাচন

ঘাটাইলে নৌকার মাঝি শহীদ, প্রতিপক্ষ মঞ্জু

বাংলারজমিন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র শহীদুজ্জামান খান (ভিপি শহীদ)। এদিকে, দলীয় সিদ্ধান্ত অনুযায়ী বিএনপি মেয়র পদে নির্বাচনে দলীয় প্রতীকে অংশগ্রহণ করার সুযোগ না থাকায়  স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন সাবেক মেয়র মো. মঞ্জুরুল হক মঞ্জু। তিনি ঘাটাইল পৌর বিএনপির সভাপতি ও সাবেক সফল মেয়র। গত বৃহস্পতিবার দলের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড নৌকা প্রতীকে শহীদুজ্জামান খানের মনোনয়ন চূড়ান্ত করে। শহীদুজ্জামান খান ঘাটাইল কলেজের সাবেক ভিপি। তিনি বর্তমানে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক। এবারের নির্বাচনে আরও ৭ জন আওয়ামী লীগের দলীয় নেতা মনোনয়ন চেয়েছিলেন। শেষপর্যন্ত আওয়ামী লীগ শহীদুজ্জামানের প্রতি আস্থা রেখেছে।
এদিকে, আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় বর্তমান মেয়র শহীদুজ্জামান বলেন, ‘চলতি মেয়াদে আমি ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। দল আমাকে মূল্যায়ন করেছে। ভবিষ্যতেও মেয়র নির্বাচিত হয়ে ঘাটাইল পৌরবাসীর উন্নয়নে কাজ করে যেতে চাই।’ এদিকে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী বিএনপি মেয়র পদে কোনো প্রার্থী না দেয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দিয়েছেন সাবেক মেয়র মো. মঞ্জুরুল হক মঞ্জু। মঞ্জুরুল হক মঞ্জু বলেন, নির্বাচনে অংশ নেয়ার জন্য এলাকাবাসীর অনুরোধ ও চাপ দুটোই রয়েছে। তাই বিএনপি দলীয়ভাবে নির্বাচনে অংশগ্রহণ না করলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। আমি মেয়র থাকাকালে পৌর এলাকার  উল্লেখযোগ্য উন্নয়ন হয়েছে। আশা করছি এ বছর আমি তার প্রতিদান পাবো। সুষ্ঠু ভোট হলে দ্বিগুণ ভোটের ব্যবধানে আমি বিজয়ী হবো। ঘাটাইল পৌরসভা নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২রা নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে ৪ঠা নভেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯শে নভেম্বর। এ ছাড়া ভোটগ্রহন অনুষ্ঠিত হবে ২৮শে নভেম্বর।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর