× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ
ইউপি নির্বাচন

নৌকা প্রার্থীর নির্বাচনী সভার প্রধান অতিথি বিএনপি নেতা

বাংলারজমিন

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি
২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

ঝিনাইদহের কালীগঞ্জে ৩য় ধাপের ইউপি নির্বাচনে এক নৌকা প্রার্থীর নির্বাচনী সভায় প্রধান অতিথি হয়েছেন উপজেলা বিএনপির এক গুরুত্বপুর্ণ নেতা। গত রোববার বিকালে উপজেলার  কোলা ইউনিয়ন আওয়ামী লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন বাদশার এক নির্বাচনী সভায় কালীগঞ্জ উপজেলা বিএনপির ২নং যুগ্ম আহ্বায়ক ডা. নূরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিষয়টি বর্তমানে ফেসবুকে ভাইরাল হয়েছে। এদিকে, নৌকার নির্বাচনী সভায় বিএনপির ওই নেতা প্রধান অতিথি হওয়াকে কেন্দ্র করে  কালীগঞ্জ উপজেলা বিএনপির মধ্যেও ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। জানা যায়, সদ্য ৩য় ধাপে ইউপি নির্বাচনের দিন ঘোষণার পর কালীগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় নৌকার প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। এতে ৩নং কোলা ইউনিয়নে আওয়ামী লীগের নৌকার চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন বাদশাকে মনোনয়ন দেয়া হয়েছে। গত রোববার উপজেলার দামদারপুর বাজারের ঈদগা মাঠে এক নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিতে ওই নির্বাচনী সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডা. নূরুল ইসলাম।
এ সভায় প্রধান অতিথি বিএনপি নেতা ডা. নূরুল ইসলাম তার বক্তব্যে বলেন, আমি একজন বিএনপির নেতা কিন্তু  গ্রামের সার্থে দলমত নির্বিশেষে আমাদের সকলেই বাদশার নৌকা মার্কায় ভোট দিতে হবে এবং জোরালোভাবে মাঠে নেমে কাজ করে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। সভায় ডা. আব্দুল কুদ্দুস, আলতাপ হোসেন ও মুকুল হোসেনসহ আরও অনেকে বক্তব্য রাখেন। এ বিষয়ে বিএনপি নেতা ডা. নূরুল ইসলামের সঙ্গে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। নৌকা প্রতীকের প্রার্থী মনোয়ার হোসেন বাদশা বলেন, আমি নির্বাচনী মাঠে ব্যস্ত আছি পরে সময় করে আপনার সঙ্গে এ ব্যাপারে কথা বলবো।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর