× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

মানিকগঞ্জে ৬ কারখানা মালিককে অর্থদণ্ড

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে
২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার দরগ্রাম ইউনিয়নে অস্বাস্থ্যকর পরিবেশে ছানা তৈরি করার অপরাধে ৬ কারখানার মালিককে অর্থদণ্ড প্রদান করা হয়েছে। গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ জেলা কার্যালয় যৌথ অভিযান পরিচালনা করে এ অর্থদণ্ড প্রদান করে।
সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার শারমিন আরা দড়গ্রাম ইউনিয়নের উত্তর শিমুলিয়া গ্রামের গোপাল ঘোষকে ২০ হাজার, দরগ্রাম ঘোষ পাড়ার অজিত ঘোষকে ১৫ হাজার এবং বিমল ঘোষকে ১৬ হাজার টাকাসহ মোট ৫১ হাজার টাকা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৪৩ ধারায় অর্থদণ্ড প্রদান ও আদায় করেন।
একই ধারায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল দরগ্রাম ঘোষ পাড়ার রমেষ গোষ, খুশী মোহন ঘোষ এবং ঋণ কুমার ঘোষকে ৫ হাজার করে মোট ১৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান ও আদায় করেন।
সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার শারমিন আরা বলেন, এরা সবাই অস্বাস্থ্যকর এবং নোংরা পরিবেশে দুধ থেকে ছানা তৈরি করে আসছিলেন। এদের সবাইকে প্রাথমিকভাবে সাবধান করে দেয়া হয়েছে এবং যারা ডোবায় ছানা ঠাণ্ডা করে তাদের আগামী ৪ দিনের মধ্যে হাউজ তৈরি করতে নির্দেশ দিয়েছি। অন্যথায় পূনারায় তাদের কারখানায় অভিযান পরিচালনা করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর