× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

আড়াইহাজারে নির্বাচন অফিসে চুরি, আসবাবপত্র ভাঙচুর

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

 নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা নির্বাচন অফিসে চুরির ঘটনা ঘটেছে। দুইতলা এই ভবনের কেচি গেটের তালা কেটে চোরচক্র ভেতরে প্রবেশ করে। পরে আলমারিতে থাকা (ডিএসএলআর-ইওএস-৭০০ডি) ব্র্যান্ডের একটি ক্যামেরা নিয়ে যায়। এ ঘটনায় গত রোববার সন্ধ্যায় উপজেলা নির্বাচন অফিসার সুলতানা এলিন বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। মামলায় অজ্ঞাতদের আসামি করা হয়েছে। তবে পুলিশ এখনো সন্দেহভাজন কাউকে আটক করতে পারেনি। জানা গেছে, দুইতলা ভবনের অফিস কক্ষের দরজার তালা ভেঙে চোরচক্র ভেতরে প্রবেশ করে। পরে সার্ভারে কক্ষের স্টীলের আলমারির লকড্‌ ভেঙে তাতে সংরক্ষিত ক্যামেরাটি নিয়ে যায়।
এ সময় অফিস কক্ষের গুরুত্বপূর্ণ কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে পড়ে ছিল। ২১শে অক্টোবর বিকাল থেকে ২৪শে অক্টোবর সকাল ৯টার মধ্যে ঘটনা ঘটেছে বলে এজাহারে উল্লেখ্য করা হয়েছে। আড়াইহাজার থানার ওসি (তদন্ত) জুবায়ের আহমেদ অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত চলছে। দ্রুত সময়ের মধ্যেই চোরচক্রের সদস্যদের গ্রেপ্তার করা সম্ভব হবে। এদিকে, উপজেলা নির্বাচন অফিসার সুলতানা এলিন বলেন, ‘একটি ডিএসএলআর ক্যামেরা চুরি হয়েছে।
তবে চোরচক্রের সদস্যরা সে রাতে অফিসের বিভিন্ন আসবাবপত্রও ভাঙচুর করেছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর