× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

রায়পুরায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ

বাংলারজমিন

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি
২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

নরসিংদীর রায়পুরায় বাঁশগাড়ী ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নিহত সিরাজুল হক গ্রুপ ও প্রতিপক্ষ মো. জাকির হোসেন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ককটেল ও গুলি বিনিময়ে উভয় গ্রুপের  প্রায় ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গতকাল দুপুরে নরসিংদীর রায়পুরার বাঁশগাড়ীর নতুন বাজারে মো. জাকির হোসেনের সমর্থকরা পরিকল্পিতভাবে সিরাজুল হক চেয়ারম্যান সমর্থকদের ওপর হামলা চালালে এই হতাহতের ঘটনা ঘটে। আহতরা বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছে। সুমন আহমেদ জানান, আমাদের গ্রুপের সমর্থকরা আদালতে হাজিরা দিতে গেলে কৌশলে আমাদের ওপর আক্রমণ করে ৫ জনকে আহত করে। নিহত সিরাজুল হক সমর্থক আমির হোসেন মেম্বার বলেন, আগামী ২৮শে নভেম্বর ইউপি নির্বাচন বর্তমান বাঁশগাড়ী ইউপি চেয়ারম্যান আশরাফুল হককে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক দেয়ায় প্রতিপক্ষ গ্রুপটি আবার সক্রিয় হয়ে নির্বাচন বানচাল করার পাঁয়তারা করছে। তারা আমাদের ওপর হামলা করার জন্য কয়েক মাস ধরে প্রকাশ্যে অস্ত্রশস্ত্র নিয়ে  মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে আসছে। তাদের বিরুদ্ধে ৬ বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান এর হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে।
রায়পুরা থানার ওসি (তদন্ত) গোবিন্দ সরকার জানান, বাঁশগাড়ী ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর