× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যায় উন্নীত করার ঘোষণা

বাংলারজমিন

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটির সেবার মান বাড়াতে ৫০ থেকে ১০০ শয্যায় উন্নীত করার ঘোষণা দিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব মো. লোকমান হোসেন মিয়া। গত রোববার স্বাস্থ্য কমপ্লেক্সটি পরিদর্শনে এসে এ ঘোষণা দেন তিনি। এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন সর্বস্তরের মানুষ। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার মান, পরিষ্কার-পরিচ্ছন্নতা, বহির্বিভাগে রোগীর আগমন ও ভর্তির সংখ্যা, করোনা টিকা প্রদানে উন্নত ব্যবস্থাপনায় সন্তোষ প্রকাশ করেন সচিব। একইসঙ্গে হাসপাতালটি ১শ’ শয্যায় উন্নীত করার ঘোষণা দেন। শয্যা বৃদ্ধিকরণের ঘোষণাটি দ্রুত বাস্তবায়নের জন্য সব ধরনের পদক্ষেপ নেবেন তিনি। এ ঘোষণার প্রেক্ষিতে ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম বলেন, এটি ঘাটাইলবাসীর জন্য অত্যন্ত খুশির খবর। আমিও ব্যক্তিগতভাবে অনেক খুশি। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইফুর রহমান খান বলেন, বর্তমানে কমপ্লেক্সটিতে ৫০টি শয্যা আছে। কমপ্লেক্সটি ১শ’ শয্যায় উন্নীত করা হলে উপজেলার সাধারণ মানুষ ভালো সেবা পাবেন। মানুষকে হয়রানির শিকার হতে হবে না। আধুনিক চিকিৎসার দার উন্মোচিত হবে।
 এ সময় উপস্থিত ছিলেন- স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য ও অর্থনীতি ইউনিটের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব ডা. শাহাদৎ হোসেন মাহমুদ, বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মো. বেলাল হোসেন, টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোহাম্মদ সাহাবুদ্দিন, ঘাটাইল উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হোসেন প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর