× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

শ্রীলঙ্কায় আবারো জয় হাতছাড়া যুবাদের

খেলা

স্পোর্টস ডেস্ক
২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

আরো একবার জিততে জিততে হেরে গেলো টাইগার যুবারা। শ্রীলঙ্কায় স্বাগতিকদের বিপক্ষে গতকাল মাত্র ৪ রানে হেরে যায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। এদিন ৬ উইকেট হাতে রেখে শেষ ১৮ বলে প্রয়োজন ছিল ১৮ রানের। ক্রিজে দুই সেট ব্যাটসম্যান। হাতের মুঠোয় ম্যাচ। কিন্তু তালগোল পাকিয়ে শেষটায় টপাটপ উইকেট হারিয়ে আবারও হেরে যায় যুবারা।
ডাম্বুলায় গতকাল পঞ্চম যুব ওয়ানডেতে আগে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেটে ২৪০ রান করে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল । জবাবে ৪ উইকেটে ২২৩ রানের সুবিধাজনক অবস্থানে থেকেও সফরকারীরা শেষ বলে অলআউট হয় ২৩৬ রানে। শেষ ১৩ রানে তারা হারায় ৬ উইকেট পাঁচ ম্যাচের সিরিজ শ্রীলঙ্কার যুবারা জিতে নিলো ৫-০ ব্যবধানে। যদিও শেষ চার ম্যাচেই জয় পেতো পারতো ইয়ং টাইগাররা। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল শেষ চার ম্যাচে হার দেখে যথাক্রমে ১ রান, ৩ উইকেট, ১ উইকেট ও ৪ রানে।
লঙ্কান ইনিংসে সেঞ্চুরি হাঁকান ওপেনার চামিন্ডু বিক্রমাসিংহে। বল হাতে মুশফিক হাসান নেন তিন উইকেট। আর দুটি করে উইকেট নেন রিপন মণ্ডল ও আহসান হাবিব। টাইগার যুবাদের ইনিংসে সর্বোচ্চ ৬২ রান করেন ওপেনার মাহফিজুল ইসলাম। আইচ মোল্লা করেন ৫৫ রান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর