× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

১৯ মাস পর খুলছে নজরুল বিশ্ববিদ্যালয়ের দু’টি হল

বাংলারজমিন

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
২৬ অক্টোবর ২০২১, মঙ্গলবার

 কোভিড-১৯ এর কারণে দীর্ঘ ১৯ মাস বন্ধ থাকার পর নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অগ্নিবীণা ও দোলন-চাঁপা হলদু’টি পুনরায় খুলে দিয়েছেন কর্তৃপক্ষ। সোমবার সকাল ১০ টায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান ফিতা কেটে হলের কার্যক্রম চালু করেন। এ সময় উপস্থিত ছিলেন- ট্রেজারার প্রফেসর জালাল উদ্দিন, রেজিস্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবীর, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তর) তপন কুমার সরকার, অগ্নিবীণা হলের প্রভোস্ট নূরে আলম ও দোলন-চাঁপা হলের প্রভোস্ট সিরাজাম মনিরা প্রমুখ।
হল খুলে দেয়ার পর যারা কোভিড-১৯ টিকার অন্তত এক ডোজ নিয়েছেন, তারা নিজ নিজ হলে যাওয়া শুরু করেছেন। স্বাস্থ্যবিধি মেনে ফুল, চকলেট, মাস্ক দিয়ে শিক্ষার্থীদের স্বাগত জানানো হয়। টিকা সনদ ও বৈধ আইডি কার্ড প্রদর্শন সাপেক্ষে শিক্ষার্থীদের হলে প্রবেশ করতে দেয়া হচ্ছে।
উল্লেখ্য, দেশে কোভিড-১৯ এর সংক্রমণ ছড়িয়ে পড়ার পর গত বছরে ১৭ই মার্চ আবাসিক হলগুলো বন্ধ করে দেওয়া হয়। সরকার এ বছরের মার্চ ও মে মাসে পুনরায় হল ও বিশ্ববিদ্যালয়গুলো খুলে দেওয়ার সিদ্ধান্ত নিলেও কোভিড সংক্রমণ বৃদ্ধির মুখে তা স্থগিত করা হয়।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর