× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৫ ডিসেম্বর ২০২১, রবিবার , ২১ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিঃ

জাতীয় সরকার গঠনের আহবান কর্নেল অলির

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) অক্টোবর ২৬, ২০২১, মঙ্গলবার, ৬:৫০ অপরাহ্ন

বিদ্যমান সমস্যা সমাধানে দ্রুত একটি জাতীয় সরকার গঠনের জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম। এলডিপির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার বিকালে রাজধানীর কাকরাইলস্থ ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় এ আহবান জানান তিনি।

কর্নেল (অব.) অলি আহমেদ বলেন, কুমিল্লার পূজা মণ্ডপে কুরআন শরীফ রাখার ঘটনা পাগল ইকবালের পক্ষে ঘটানো সম্ভব নয়, এটি সরকারের কাজ। সরকার হিন্দুদের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। জনগণের নিরাপত্তা দিতে ব্যর্থ হওয়ায় বর্তমান অবৈধ সরকার ক্ষমতায় থাকার অধিকার রাখে না।
তিনি বলেন, বর্তমান সরকারের জনগণের প্রতি কোন দায়বদ্ধতা নেই। তারা অবৈধ সরকার। রাতের আঁধারে ভোট চুরি করে তারা সরকার গঠন করেছে। বাংলাদেশ এখন সবদিক থেকে বিবেচনায় সীমা অতিক্রম করেছে। দুর্নীতির মাত্রা ছাড়িয়ে চরম আকার ধারণ করেছে। জনগণের ওপর অত্যাচারের মাত্রাও সর্বকালের রেকর্ড ভঙ্গ করেছে। লুটপাট-দুর্নীতির কারণে দেশের স্বাস্থ্য খাতে এ বিপর্যয় নেমে এসেছে।

অলি আহমেদ বলেন, সরকার মানুষের পকেট কেটে দুর্নীতি করছে। তারা মেগা প্রজেক্টের নামে মেগা লুট করছে। বিদেশে টাকা পাচার করছে। বাকশাল কায়দায় দেশ চালাচ্ছে। বিদ্যমান সমস্যা সমাধানে যত দ্রুত সম্ভব একটি জাতীয় সরকার গঠনের জন্য সরকারের প্রতি আহবান জানান তিনি।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন এলডিপি মহাসচিব ও সাবেক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা ড. রেদোয়ান আহমদ। সভায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এলডিপির প্রেসিডিয়াম সদস্য ড. আওরঙ্গজেব বেলাল, ড. নিয়ামুল বশির, অ্যাডভোকেট মনজুর মোর্শেদ, যুগ্ম মহাসচিব তমিজ উদ্দিন টিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর